24 C
Kolkata
Tuesday, May 7, 2024

Mohor: ‘মোহর’ লাল লেহেঙ্গায় অপ্সরা, কমেন্ট করলেন ‘শঙ্খ স্যার’

Must Read

 মোহর গল্প এখন অন্যদিকে এগোচ্ছে। ছোটকা লোক লাগিয়ে দিয়েছে মোহরকে গুলি করে মারতে। প্রোমোতে দেখাও গিয়েছে মোহরকে সামনে থেকে গুলি করবে একদল গুন্ডা। গল্প তার নিজের ধারাতে এগোচ্ছে। এদিকে মোহর ওরফে সোনামনি সাহা নতুন ফটোশ্যুটে মাত করে দিলেন। সামনেই পুজো, তাই অভিনেত্রীরা লেগে গিয়েছেন নতুন নতুন ড্রেস, মেক আপ নিয়ে ক্যামেরার সামনে। পুজোর সাজের জন্য অনেকেই অভিনেত্রীদের পোশাক, সাজসজ্জার উপর নজর রাখেন। এইবার পুজোয় আপনি লাল রঙের লেহেঙ্গায় নিজেকে সাজাতে চান তবে সোনামনি সাহাকে অনুসরণ করতেই পারেন। সম্প্রতি মোহর অর্থাৎ সোনামনি সেজেছিলেন একটি টুকটুকে লাল রঙের লেহেঙ্গায়।

আরও পড়ুন -  Back Pocket: যে সমস্যা দেখা দিতে পারে, পিছনের পকেটে মানিব্যাগ রাখলে

এটাকে পুজোর সাজ শুধু বলা যাবে না। ব্রাইডাল লুকের জন্য মোহরের এই সাজ একদম পারফেক্ট। ঢেউ খেলানো খোলা চুল, কুন্দনের জুয়েলারিতে মোহর এক্কেবারে গ্ল্যামারাস বধূ। কিন্তু, তার গল্পের নায়ক অর্থাৎ শঙ্খ স্যারের মন গলেনি। মোহর ধারাবাহিকে প্রতীক সেন আজব হাস্যকর কমেন্ট করে বসলেন। মোহর অর্থাৎ সোনামনিকে যতই সুন্দর লাগুক না কেন, প্রতীক সেনের কাছে তিনি ‘পারফেক্ট ব্লেন্ড অফ ইন্দো-জাপানিজ বিউটি’। আসলে সোনামনি সাহাকে অনেকেই জাপানি গুড়িয়া বলে থাকেন। তাই প্রতীক সেন নিজেও মজা করে কমেন্ট বক্সে দিলেন ‘পারফেক্ট ব্লেন্ড অফ ইন্দো-জাপানিজ বিউটি’। ২০১৬ সালে মাত্র ১৭ বছর বয়সে মডেল হিসাবে কেরিয়ার শুরু করেছিলেন সোনামনি। এরপর তাকে দেখা যায় দেবী চৌধুরানী ধারাবাহিকে।

আরও পড়ুন -  মা এখন শাশুড়ি ! ২৩ বছর পর বদলে গেল সাবিত্রী-ময়নার সম্পর্কের রয়াসন

Latest News

গরম থেকে একটু শান্তি পেতে দিঘা-দার্জিলিং যাওয়ার জন্য ট্রেন দিল রেল!

গরম থেকে একটু শান্তি পেতে দিঘা-দার্জিলিং যাওয়ার জন্য ট্রেন দিল রেল! এই তাপপ্রবাহ থেকে একটু শান্তি পেতে এবার রেল দিলো...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img