24 C
Kolkata
Tuesday, May 7, 2024

Kakababur Protyaborton: ফেব্রুয়ারিতে ফিরছেন কাকাবাবু, আফ্রিকার জঙ্গলের রহস্যে নিয়ে

Must Read

নতুন বছরে সন্তুর হাত ধরে ফের বড় পর্দাতে ফিরছেন সকলের প্রিয় কাকাবাবু।। দীর্ঘ প্রতিক্ষার অবসান ঘটবে ২০২২ এর ৪ঠা ফেব্রুয়ারী। দেশজুড়ে মুক্তি পেতে চলেছে কাকাবাবুর সিরিজের নতুন ছবি। সুনীল গঙ্গোপাধ্যায়ের কিশোর অ্যাডভেঞ্চার কাহিনী অবলম্বনে প্রসেনজিৎ আর আরিয়ান জুটির বিখ্যাত কাকাবাবু আর সন্তুর তৃতীয় নম্বর ছবি। ‘মিশর রহস্য’ আর ‘ইয়েতি অভিযান’ চূড়ান্ত সাফল্যের পর এবার আফ্রিকার জঙ্গলের পটভূমিকায় নতুন অ্যাডভেঞ্চার শোনাতে আসছে পরিচালক সৃজিত। নতুন বছরে নতুন ভাবে আসছে রাজা রায়চৌধুরী ওরফে কাকাবাবু আর তাঁর কিশোর সঙ্গী সন্তু।

আরও পড়ুন -  Nusrat-Yash: উন্মুক্ত চিকন থাই, রেড হট গাউনে ঈশান মাম্মা নুসরত, নুসরতকে আদর করছে যশ

প্রথমে ছিল ‘মিশর রহস্য’ এর মরুভূমি আর ‘ইয়েতি’র হিমালয় অভিযানের পর নতুন রহস্যের উন্মোচন ঘটতে চলেছে আফ্রিকার গভীর জঙ্গলে। সুনীল গঙ্গোপাধ্যায়ের লেখা রহস্যময় ‘জঙ্গলের মধ্যে এক হোটেল’ এর অনুসরণে এই ছবিটি নির্মাণ করা হয়েছে। প্রসেনজিৎ আর আরিয়ানের পাশাপাশি এই সিরিজে ‘একেনবাবু’ খ্যাত অভিনেতা অনির্বাণ চক্রবর্তীর। এই সিনেমাতে সঙ্গীত পরিচালনার দায়িত্বে আছেন ইন্দ্রদীপ দাশগুপ্ত এবং এই সিনেমায় গানের কথা লিখেছেন, কবি শ্রীজাত। করোনা আবহে এতদিন আটকে ছিল সিনেমার মুক্তি। এই বছর ক্রিস্টমাসে মুক্তি পাওয়ার কথা ছিল কিন্তু এদিন করোনা বাঁধ সাজে তবে ক্রিস্টমাসের আগের রাতে ছবির মুক্তির ট্রেলার মুক্তি পেয়েছে।

আরও পড়ুন -  ‘কিছুতেই মন ভরে না, ভালোবাসার নতুন মানে শেখালে তুমি ‘, দেবায়নের জন্য বার্তা শ্রেয়ার

তৃতীয় ছবির ট্রেলার জুড়ে দেখা গেল আফ্রিকার জঙ্গল, জন্তু, রহস্য-রোমাঞ্চ, কাকাবাবু প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, সঙ্গে সঙ্গী সন্তু ওরফে আরিয়ান ভৌমিকের। কেনিয়ার জঙ্গলের বুকে একের পর এক পর্যটকের নিখোঁজ হয়ে যাওয়া কি নিছকই এক দুর্ঘটনা। হিংস্র পশু নাজি মানুষ কার হাত রয়েছে এর পিছনে সেই রহস্যের উদঘাটন করতে ফের একবার হাজির হবেন কাকাবাবু। তাই তো এবার কলকাতা থেকে লাড়ি দিয়েছে সুদূর কেনিয়ার, দ্য গ্রেট মাসাইমারা রিজার্ভ ফরেস্টের অন্দরে। আর সেখান থেকে এই সিজনের গল্পের শুরু। ইতিমধ্যে ছবির ট্রেলার দেখে দর্শক ও উচ্ছ্বসিত।

আরও পড়ুন -  সুকান্ত মজুমদার ঘুরে যাওয়ার পরেই হামলা, বিজেপি যুব মোর্চার নেতার বাড়িতে বোমাবাজির অভিযোগ

Latest News

গরম থেকে একটু শান্তি পেতে দিঘা-দার্জিলিং যাওয়ার জন্য ট্রেন দিল রেল!

গরম থেকে একটু শান্তি পেতে দিঘা-দার্জিলিং যাওয়ার জন্য ট্রেন দিল রেল! এই তাপপ্রবাহ থেকে একটু শান্তি পেতে এবার রেল দিলো...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img