39 C
Kolkata
Friday, May 3, 2024

Nora Fatehi: নেটিজেনদের নাচের চ্যালেঞ্জ দিলেন নোরা !

Must Read

একজন ভালো অভিনেত্রী হওয়ার পাশাপাশি তিনি যে একজন ভালো নৃত্যশিল্পীও তা অস্বীকার করার জায়গা নেই। তার প্রতিটা নাচের স্টেপ রীতিমতো প্রতিমুহূর্তে মুগ্ধ করে সকলকে। প্রায়ই নানা মিউজিক ভিডিওতে কাজ করে থাকেন। সম্প্রতি তার নতুন একটি মিউজিক ভিডিও মুক্তি পেয়েছে। আর সেই মিউজিক ভিডিও মুক্তি পেতেই সোশ্যাল মিডিয়ার পাতায় তার সমস্ত অনুরাগীদের এবং নেটিজেনদের নাচের চ্যালেঞ্জ জানালেন নোরা!

সম্প্রতি গায়ক গুরু রানধওয়ার (Guru Randhawa) গান ‘নাচ মেরি রানি’তে দুর্দান্ত নেচেছেন নোরা ফাতেহি। চারদিন আগে টি-সিরিজ থেকে মুক্তি পেয়েছে এই মিউজিক ভিডিও। এই মিউজিক ভিডিওতে নোরা ফাতেহি ও গুরু রানধওয়ারকে দেখা গিয়েছে। এই গানটি গেয়েছেন রানধওয়ার, জারহা এস খান (Zahrah S Khan)। লিরিক্স রশ্মী ভিরাগ (Rashmi Virag); মিউজিক তানিস্ক বাগচী (Tanishk Bagchi)। উল্লেখ্য, যে কোন ধরনের মিউজিক অ্যাপে এই গান এই মুহূর্তে যখন তখন শুনতে পারবেন শ্রোতারা। বর্তমানে গোটা নেটদুনিয়ায় সকল নেটনাগরিকদের মধ্যে এই গান এবং প্রতিটা বিটের সাথে নোরা ফাতেহির নাচের স্টেপ রীতিমতো ভাইরাল হয়েছে। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় সেই নাচের স্টেপ শেয়ার করে তার সমস্ত অনুরাগী এবং নেটিজেনদের নাচের চ্যালেঞ্জ জানিয়েছেন নোরা ফাতেহি।

আরও পড়ুন -  সমুদ্র পাড়ে নোরা ফাতেহির ভেজা পোশাকে উষ্ণ নাচে তোলপাড়, তুমুল ভাইরাল ভিডিও

সম্প্রতি নোরা ‘নাচ মেরি রানি’ গানের সিগনেচার স্টেপ শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় লিখেছেন তিনি সকলের উদ্দেশ্যে চ্যালেন জানাচ্ছেন এই নাচের স্টেপ করে নিজের প্রতিভাকে দেখানোর জন্য। যাদের নাচ ভালো হবে তাদের নাচের ভিডিও নোরা ফাতেহি নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে শেয়ার করবেন সকলের সাথে। সকলের উদ্দেশ্যে তিনি এও জানিয়েছেন, সেই নাচের ভিডিও শেয়ার করে তাকে যেন সকলে মেনশন করে দেন। নোরাকে ট্যাগ করার পাশাপাশি এই গানের সাথে নিজের ডান্স স্টেপ দেখিয়ে লিখতে হবে, ‘হ্যাশট্যাগ ডান্স উইথ নোরা’, ‘হ্যাশট্যাগ ডান্স মেরি রানি’। তিনি এও জানিয়েছেন, ইতিমধ্যেই তিনি বেশ কয়েকটা দুর্দান্ত পারফর্ম্যান্স দেখে ফেলেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Nora Fatehi (@norafatehi)

উল্লেখ্য, ‘নাচ মেরি রানি’ গানটি এর মধ্যেই সোশ্যাল মিডিয়ার পাতায় ট্রেন্ডিং হয়েছে। অনেকেই এই গানের সাথে নিজের নাচের ভিডিও শেয়ার করছেন। সাধারণ থেকে তারকা সকলেই এই গানের সাথে নিজেদের নাচের ভিডিও বানাচ্ছেন। সম্প্রতি টেরেন্সের সাথে এই গানে নোরার নাচের ভিডিও তুমুল ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়। এই মুহূর্তে এই গানের সাথে নোরার ডান্স স্টেপ প্রতিবারের মতই এবারেও মুগ্ধ করেছে সকলকে।

আরও পড়ুন -  Rukmini Maitra: রুক্মিণী বলিউডের পথে

Latest News

Web Series: নেট জগতে ঘনিষ্ঠ দৃশ্যের সেরা কয়েকটি ওয়েব সিরিজ, একদম একলা দেখবেন

Web Series: নেট জগতে ঘনিষ্ঠ দৃশ্যের সেরা কয়েকটি ওয়েব সিরিজ, একদম একলা দেখবেন।  Web Series গুলি ১৮+উদ্ধের জন্য। ওয়েব সিরিজ!...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img