40 C
Kolkata
Saturday, April 20, 2024

Rudronil Ghosh: রুদ্রনীলের নতুন লুক দেখে অবাক !

Must Read

 সম্প্রতি অভিনেতার আসন্ন ছবি ‘স্বস্তিক সংকেত’তে তার নতুন লুক দেখে অবাক হয়েছেন সকলেই। নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় নিজের নতুন লুক শেয়ার করলেন অভিনেতা। এই ছবি নেটদুনিয়ায় শেয়ার হওয়ার পর থেকেই শুরু হয়েছে তুলনা। অধিকাংশের দাবি অভিনেতাকে একেবারে দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর মতো লাগছে। সেই নিয়ে নেটিজেনদের একাংশ অভিনেতাকে ট্রোলও করে ফেলেছেন ইতিমধ্যেই। তবে সেই সমস্ত ট্রোলিংয়ে রেগে না গিয়ে তিনি রীতিমতো উপভোগ করেছেন সেগুলি।

সায়ন্তন ঘোষাল পরিচালিত ‘স্বস্তিক সংকেত’ ছবিতে একেবারে নতুন রূপে, নতুন চরিত্রে দেখা দেবেন রুদ্রনীল ঘোষ। পরিচালক আশাবাদী এই ছবিতে রুদ্রনীল ঘোষ এর পাশাপাশি সকলেই নিজেদের অভিনয়ের মাধ্যমে নজর কাড়বে দর্শকদের। ইতিমধ্যেই আসন্ন এই ছবির পোস্টার মুক্তি পাওয়ার পর থেকেই শোরগোল পড়েছে সিনেমাপ্রেমীদের মধ্যে। এই ছবিতে রুদ্রাণীর চরিত্রে দেখা মিলবে নুসরাত জাহানের।ছবিতে অভিনেতা নতুন লুক প্রকাশ্যে আসার পর থেকেই শোরগোল পড়েছে দর্শকমহলে। সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেতা এর সমস্ত কৃতিত্ব পরিচালক সায়ন্তন ঘোষাল এবং মেকাপ আর্টিস্ট সোমনাথ কুন্ডুর পাওয়ার কথা বলেই জানিয়েছেন। নরেন্দ্র মোদীর সাথে তার নতুন লোকের তুলনা হওয়ায় বেজায় খুশি অভিনেতা। উল্লেখ্য, বর্তমানে তিনি ভারতীয় জনতা পার্টির সদস্য। অভিনয়ের পাশাপাশি রাজনীতিটাও মন দিয়ে চালিয়ে যাচ্ছেন তিনি। নিঃসন্দেহে তার অনুরাগীরা তাকে পর্দায় দেখার অপেক্ষায় রয়েছেন।

আরও পড়ুন -  Kanchan As Tenida: অসন্তুষ্ট দর্শকরা, ‘টেনিদা’ কাঞ্চনকে দেখে, একাংশের দাবি, ছেলেবেলা নষ্ট না করার

সাক্ষাৎকারে অভিনেতাকে জিজ্ঞাসা করা হয়েছিল, ভবিষ্যতে সুযোগ পেলে তিনি দেশের প্রধানমন্ত্রী চরিত্রে তার বায়োপিকে অভিনয় করতে চান কিনা? এই প্রশ্নের উত্তরে অভিনেতা জানিয়েছেন একটা মানুষের বায়োপিকে অভিনয় করতে গেলে সেই মানুষটাকে প্রথমে ভালোভাবে কাছ চেনা ভীষণভাবে প্রয়োজন। তার সাথে শরীরের গরন, উচ্চতা এবং চেহারার কিছুটা হলেও মিল থাকতে হয়। তবে আপাতত অভিনেতাকে সায়ন্তন ঘোষালের আসন্ন ছবি ‘স্বস্তিক সংকেতে’ দেখা যাবে। সব ঠিকঠাক থাকলে ২০২২’এর ২১’শে জানুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পেতে পারে এই ছবি।

উল্লেখ্য, লেখিকা দেবারতী মুখোপাধ্যায়ের ‘নরক সংকেত’ অবলম্বনে এই ছবি করা হচ্ছে। এটি অ্যাডভেঞ্চার থ্রিলার। ক্রিপ্টোগ্রাফির উপরে বই লিখে সেটি প্রকাশের জন্য লন্ডনে পাড়ি দেয় রুদ্রাণী ও তার স্বামী প্রিয়ম। পরবর্তীকালে গল্প অনুযায়ী ইতিহাস ও বর্তমানের মেল বন্ধনে কিভাবে রহস্যের জালে জড়িয়ে পড়বেন তারা এবং সেখান থেকে বেরিয়ে আসবেন সেটা নিয়েই এই ‘স্বস্তিক সংকেত’। এই ছবিতে রুদ্রনীল ঘোষ ছাড়াও অভিনয় করছেন একাধিক নামিদামী তারকারা। রুদ্রাণীর চরিত্রে নুসরাত জাহান, তার স্বামী প্রিয়মের চরিত্রে গৌরব চক্রবর্তী, নেতাজি সুভাষচন্দ্র বসুর চরিত্রে শাশ্বত চট্টোপাধ্যায় অভিনয় করবেন। এই ছবিতে দেখা মিলবে অন্যতম জনপ্রিয় অভিনেতা শাতাফ ফিগারের এবং হিটলারের চরিত্রে দেখা মিলবে এক বিদেশি অভিনেতার। এছাড়াও থাকছেন অনেকেই।

আরও পড়ুন -  Srabanti Chatterjee: যেমন টুকটুকে দেখতে, তার উপর লাল টুকটুকে বেনারসি, সিঁথিতে চওড়া সিঁদুর, শ্রাবন্তী কনে সাজলেন!

Latest News

Gold Price Today: সোনার দামে অস্বস্তি, বদলে গেল কলকাতার বাজারদর

Gold Price Today: সোনার দামে অস্বস্তি, বদলে গেল কলকাতার বাজারদর। ভারতীয় সংস্কৃতিতে সোনার ব্যবহার। ভারতীয় সংস্কৃতিতে সোনা সর্বদা একটি গুরুত্বপূর্ণ ভূমিকা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img