34 C
Kolkata
Tuesday, April 30, 2024

Trina Saha: চোখ সরছে না ভক্তদের, শাড়ি স্লিভলেস ব্লাউজে তৃণার গ্ল্যাম লুক দেখে

Must Read

Trina Saha: চোখ সরছে না ভক্তদের, শাড়ি স্লিভলেস ব্লাউজে তৃণার গ্ল্যাম লুক দেখে। 

বাংলা টেলিভিশন সিরিয়াল: এক ঝলক

বাংলা টেলিভিশন সিরিয়াল দীর্ঘদিন ধরে বাঙালিদের বিনোদনের অন্যতম প্রধান মাধ্যম।
বিভিন্ন ধরনের সিরিয়াল:

বাংলা টেলিভিশনে বিভিন্ন ধরণের সিরিয়াল দেখা যায়। পারিবারিক, রোমান্টিক,
থ্রিলার, ঐতিহাসিক, কমেডি, সামাজিক – সব ধরণের গল্পই সিরিয়ালে ফুটে
ওঠে।

সিরিয়ালের প্রভাব:

বাংলা টেলিভিশন সিরিয়াল শুধু বিনোদনই প্রদান করে না, বরং
সামাজিক বার্তাও দেয়। অনেক সিরিয়াল নারীর ক্ষমতায়ন,
শিশুশিক্ষা, সমাজের কুসংস্কার ইত্যাদি
গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে আলোচনা করে।

উপসংহার:

বাংলা টেলিভিশন সিরিয়াল বাঙালি সংস্কৃতির অবিচ্ছেদ্য অংশ।
দর্শকদের বিনোদন ও শিক্ষার পাশাপাশি
সামাজিক বার্তা দেওয়ার ক্ষেত্রেও
এই সিরিয়ালগুলো গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে।

আরও পড়ুন -  Tathagata Roy: তথাগত রায়ের ‘বিদায়’ জানানো ঘিরে জোর জল্পনা শুরু হয়েছে, রাজনৈতিক মহলে

অভিনেত্রী তৃণা সাহা (Trina Saha) সিরিয়ালে অভিনয় করেও যে জনপ্রিয়তার শিখরে ওঠা যায় তিনি প্রমাণ করেছেন। ছোটপর্দাতেই তাঁর অভিনয়ে শুরু বা হাতেখড়ি। তারপর বেশ কয়েকটি হিট সিরিয়াল উপহার দিয়েছেন। সেই থেকেই দর্শকদের কাছে পরিচিত মুখ হয়ে ওঠেন।

খ্যাতির শিখর পর্যন্ত তৃণার রাস্তা পরিষ্কার করে দিয়েছিল ‘খড়কুটো’ ধারাবাহিকটি। গুনগুন চরিত্রে অভিনয়ের মাধ্যমে সবার মন জয় করেন।

সম্প্রতি একেবারে ভিন্ন অবতারে দর্শকদের সামনে এসেছিলেন তৃণা। নুসরত জাহান ও যশ দাশগুপ্ত অভিনীত ‘সেন্টিমেন্টাল’ ছবিতে আইটেম গান ‘সোডা সং’এ। তাঁর গ্ল্যামার সহজেই নজর কাড়ে। মিষ্টি মেয়ে তৃণার এমন ‘বোল্ড লুক’ দেখে হতভম্ব হয়েছেন বহুজন। অবশ্য নিজেকে নিয়ে এই ভাবে পরীক্ষা নিরীক্ষা করলেও ছোটপর্দায় এক ভাবেই কাজ করে যাচ্ছেন তৃণা সাহা।

আরও পড়ুন -  Shruti Das: এতো গরমের মাঝে একটু শীতল বাতাস, কালো মনোকিনিতে ভেজালেন নিজের শরীর সাথে নেটভক্তদের, ভাইরাল শ্রুতি

সম্প্রতি শেষ হয়েছে ‘লাভ বিয়ে আজকাল’। এই সিরিয়ালে নায়িকা শ্রাবণের চরিত্রে অভিনয় করেছেন। এই ধারাবাহিকটি শেষ হতে আপাতত সোশ্যাল মিডিয়ায় মনোনিবেশ করছেন এখন। এমনিতেই নেটমাধ্যমে ভালোই সক্রিয় রয়েছেন তৃণা। ইনস্টাগ্রামে প্রায় ২ মিলিয়ন ফলোয়ার আছে। সম্প্রতি কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তৃণা। সম্প্রতি শহরে একটি ইভেন্টে যোগ দিয়েছিলেন।

এদিন তাঁকে দেখা গেল মেরুন রঙা স্যাটিন শাড়ি, হল্টার নেক ডিজাইনার ব্লাউজ, মানানসই গয়নার সাথে গ্ল্যাম মেকআপে। এই লুকে অপরূপ সুন্দরী লাগছে তৃণাকে।

প্রসঙ্গত, সম্প্রতি বলিউডের ‘সেনসেশন’ ওরির সাথে ছবি তুলতে দেখা গিয়েছিল তৃণাকে। শহরের এক নামজাদা নাইটক্লাবে ছিল বলিউড পপ আপ পার্টি। সেই পার্টিতেই অংশ নিয়েছিলেন ওরি। সেখানে গিয়েছিলেন তৃণাও। তাঁকে সামনে পেয়ে সুযোগ ছেড়ে দিতে রাজি হননি তৃণা। একসাথে পার্টি করার সাথে সাথে ‘ওরি স্পেশ্যাল’ ছবিও তুলেছেন।

আরও পড়ুন -  Yuvaan: রাজ-শুভশ্রী'র পুত্র ইউভান, ডেনিম-শার্টে হিরোদের টেক্কা !

আবার সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সম্প্রতি। ওরির পোশাক ছিল সবুজ টিশার্ট ও প্যান্ট। অপরদিকে রূপোলি গ্লিটারি পোশাকে সেজেছিলেন তৃণা। ওরির নাচ দেখে হেসে গড়িয়ে পড়তে দেখা গেছে তৃণাকে। তাঁদের এই ভিডিওটি ভাইরাল হয়েছিল।

ট্যাগঃ
টেলিভিশন অভিনেত্রী তৃণা সাহার ভাইরাল ছবি

Latest News

Bhojpuri: শুভি শর্মার সাথে বিয়ের রাতে দুষ্টুমি করলেন নিরহুয়া, নির্লজ্জতার সীমা পার ভিডিও–তে দেখুন

Bhojpuri: শুভি শর্মার সাথে বিয়ের রাতে দুষ্টুমি করলেন নিরহুয়া, নির্লজ্জতার সীমা পার ভিডিও–তে দেখুন।  ভোজপুরী ভিডিও সং ভোজপুরী ভিডিও সং: সংস্কৃতি,...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img