38 C
Kolkata
Friday, April 26, 2024

কমবয়সী যুবতী অসম্ভব সুন্দর নাচল হিন্দি গানে, ইন্টারনেটে ভাইরাল VIDEO

যুবতীর কিলার লুক নেট নাগরিকদের মন জয় করে নিয়েছে

Must Read

বিনোদনের অবিচ্ছেদ্য অঙ্গ হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। বিশ্বজুড়ে জনপ্রিয়তা পেয়েছে বিভিন্ন সোশ্যাল মিডিয়া সাইট।

করোনা পরিস্থিতিতে গৃহবন্দি অবস্থায় সকলের সময় কাটানোর মাধ্যম এই সোশ্যাল মিডিয়া। আসলে দুনিয়া ডিজিটালাইজেশনের পথে চলতে শুরু করায় ব্যবহার কমেছে টিভি, রেডিও এবং সংবাদপত্রের। সেই জায়গায় বিনোদনের অন্যতম পরিপূরক হয়ে উঠেছে এই সোশ্যাল মিডিয়া।

আরও পড়ুন -  আক্রান্ত ৫ কোটি ৮৫ লাখ ছুঁইছুঁই করোনা

 ইন্টারনেট দুনিয়াতে নতুন ট্রেন্ড হয়েছে শর্ট ভিডিও বানানো। সকলেই কোনো একটি ৩০ সেকেন্ডের মিউজিকের তালে নাচ, গান বা অভিনয় করে ভিডিও বানিয়ে সোশ্যাল মিডিয়াতে পোস্ট করতে থাকে।

এই ভিডিও আজকাল নেটিজেনদের বেশ পছন্দের। কর্মব্যস্ত জীবনের মাঝে ছোট ছোট ভিডিও দেখে তার থেকে আনন্দ নেওয়া এখন অত্যন্ত সাধারণ হয়ে দাঁড়িয়েছে। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে এমনই একটি শর্ট ভিডিও ব্যাপক ভাইরাল।

আরও পড়ুন -  Sreemoyee: শ্রীময়ী মহিষাসুরমর্দিনী রূপে ত্রিশূল গেঁথে, পরাজিত করলেন অসুরকে !

সম্প্রতি ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা গিয়েছে যে এক কমবয়সী যুবতী হিন্দি গানের তালে উদ্দাম নাচ করছেন। পরনে রয়েছে লাল ও কালো রঙের লেহেঙ্গা চোলি। গানের তালে তালে অসম্ভব সুন্দর এক্সপ্রেশন ও কিলার লুক নেট নাগরিকদের মন জয় করে নিয়েছে। এই ভিডিও পোস্ট হতেই তাতে লাইক ও কমেন্টের বন্যা বইয়ে দিয়েছেন নেটিজেনরা।

আরও পড়ুন -  Rachna Banerjee: রচনা এই গরমে দুধ সাদা পোশাকে কোথায় ঘুরছেন?

Latest News

Short Flim: এই কাণ্ড ঘটালেন যুবতী, একলা দেখবেন শর্ট ফিল্মটি

Short Flim: এই কাণ্ড ঘটালেন যুবতী, একলা দেখবেন শর্ট ফিল্মটি। Short Flim টি ১৮+উদ্ধের জন্য তৈরি করা হয়েছে। শর্ট ফিল্ম,...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img