38 C
Kolkata
Thursday, May 2, 2024

Rachna Banerjee: রচনা এই গরমে দুধ সাদা পোশাকে কোথায় ঘুরছেন?

Must Read

বড় পর্দা মাতানোর পর ছোট পর্দাতেও সমান সাবলীল রচনা বন্দ্যোপাধ্যায় (Rachana Banerjee)। পাশাপাশি তৈরি করেছেন তাঁর নিজস্ব পোশাকের ব্র্যান্ড ‘রচনা’স ক্রিয়েশনস’। ব্র্যান্ডের এনডোর্সমেন্ট নিজেই করেন। কিন্তু ঘুরতে যেতে ভালোবাসেন। তাই সময়ে পেলে বেরিয়ে পড়েন। একদিকে পোশাকের ব্যবসা, সঞ্চালনা সব সামলেও কিছুটা সময় কাটাতে বেরিয়ে পড়েন রচনা। সোশ্যাল মিডিয়াতেও যথেষ্ট অ্যাকটিভ থাকার জন্য যাত্রাপথের একটি ইন্সটাগ্রাম রিল বানিয়ে তা সকলের সাথে শেয়ার করে নিয়েছেন।

রচনার শেয়ার করা রিলে তাঁকে দেখা যাচ্ছে গাড়ি চলাকালীন গ্রীষ্মের দাবদাহেও এসি বন্ধ করে কাচ নামিয়ে চারিদিক উপভোগ করছেন। মাথার উপরে নীল আকাশ দেখা যাচ্ছে। মিষ্টি চোখে রয়েছে ব্রাউন রঙের সানগ্লাস। পরনে রয়েছে সাদা রঙের কাফতান ড্রেস যা গরমের জন্য একদম আদর্শ। কানে হ্যান্ডমেড ইয়ারিং রয়েছে।শুটিংয়ের সময় প্রায় সারাক্ষণ হাই হিল পরে থাকতে হয়। সেই জন্য বেড়াতে যাওয়ার সময় রচনা বেছে নিয়েছেন সোনালি রঙের স্লিপার। হালকা মেকআপ করলেও ফুশিয়া পিঙ্ক রঙের লিপস্টিকে তিনি রাঙিয়েছেন তাঁর গোলাপি ঠোঁটে।

আরও পড়ুন -  Madhumita Sarcar: রাজকুমারী হয়েছেন মধুমিতা, দুর্গা পুজোতে

চুল খোলা রয়েছে। হাতে রয়েছে বিভিন্ন ধরনের বিডস দিয়ে তৈরি ব্রেসলেট। ভিডিওতে কখনও রচনাকে দেখা যাচ্ছে একটি রেস্টুরেন্টে বসে থাকতে,কখনও চারিদিক ঘুরে উপভোগ করতে। ভিডিওটি শেয়ার করে ক্যাপশন দিয়ে রচনা লিখেছেন, সকলে যতই নিচু করার চেষ্টা করুক নিজেকে সবসময়ই খুশি রাখা উচিত।

আরও পড়ুন -  মমতা বন্দ্যোপাধ্যায় কি জানালেন ? লোকাল ট্রেন নিয়ে, কবে থেকে চলবে

বহু বছর আগেই ওড়িয়া ফিল্ম ইন্ডাস্ট্রিতে অভিনয় করা ছেড়ে দিয়েছেন। এত বছর পরেও ইন্সটাগ্রামে তাঁর ভিডিওর কমেন্ট সেকশনে চোখে পড়ে রচনাকে ‘ওড়িয়া ফিল্ম ইন্ডাস্ট্রির সুপারস্টার’ সম্বোধন। নেটিজেনদের একাংশ তাঁকে নিজেদের প্রিয় অভিনেত্রী বলেন। অনেকেই লিখেছেন, দিনের পর দিন রচনা আরও লাস্যময়ী এবং সুন্দরী হয়েছেন।

আরও পড়ুন -  Horoscope: আজ ৩০শে ডিসেম্বর (১৪ই পৌষ) বৃহস্পতিবার, রাশিফল দেখুন

নিজেকে যথেষ্ট ইতিবাচক রাখতে পছন্দ করেন রচনা। তাঁর পোশাকের ব্র্যান্ড বর্তমানে বাংলা পেরিয়ে পাড়ি দিয়েছে দুবাই। সেখানেও প্রায়ই যেতে দেখা যায় রচনাকে ব্যবসার জন্য।

Latest News

Gold Price Today: ব্যাপক হেরফের সোনার দামে, আজ কত দাম চলছে সোনালী ধাতু?

Gold Price Today: ব্যাপক হেরফের সোনার দামে, আজ কত দাম চলছে সোনালী ধাতু? ভারতবর্ষে সোনার ব্যবহার: ঐতিহ্য ও আধুনিকতার এক অপূর্ব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img