31 C
Kolkata
Friday, May 17, 2024

Madhumita Sarcar: রাজকুমারী হয়েছেন মধুমিতা, দুর্গা পুজোতে

Must Read

 প্রথম সিনেমাতেই নিজের ঘরোয়া মিষ্টি মেয়ের ইমেজ ভেঙে বোল্ড অবতারে বেরিয়ে এসেছিলেন তিনি। এই মুহূর্তে এসভিএফ এর ব্র্যান্ড ফেস হয়ে উঠেছেন টলিউডের ফ্যাশানিস্তা ক্যুইন মধুমিতা। লাভ আজ কাল পরশু ছিল অভিনেত্রীর ডেবিউ সিনেমা। এরপর আরো দুটি সিনেমাতে অভিনয় করেছেন মধুমিতা।

ওয়েব সিরিজেও চুটিয়ে অভিনয় করছেন। বর্তমানে স্বপন কুমারের লেখা একটি ক্রাইম ফিকশনে একটি চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয় করতে চলেছেন মধুমিতা। সুকান্ত গঙ্গোপাধ্যায়ের লেখা ‘বটতলা’ গল্প অবলম্বনে তৈরি হয়েছে এই ওয়েব সিরিজ। এই নতুন সিরিজটির নাম ‘উত্তরণ’। একটি এমএমএস কিভাবে বদলে দেয় একটি সাধারণ বিবাহিত মেয়ের জীবন।

আরও পড়ুন -  আসানসোল পৌরনিগমের পুরো প্রশাসকের দায়িত্ব নিলেন পৌরনিগমের কমিশনার নীতিন সিংহিনিয়া

 সেই কাহিনীর চিত্রনাট্যে তুলে ধরবেন মধুমিতার। এই ওয়েব সিরিজের শ্যুটিং ও শুরু হয়ে গিয়েছে। এছাড়া নানান ফটোশুটের কাজ তো আছেই। মা দুর্গার আগমন ঘটেছে। শরতের ঝিলমিলে রোদ, মন্ডপে দুর্গাপ্রতিমার আগমন, কাশের বন সবকিছুই হাতছানি দিয়েছে। চলে এসেছে, ‘পুজোর গন্ধ এসেছে’। আর এর মাঝেই রাজকুমারী বেশে ধরা দিলেন মধুমিতা। নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে এক সুন্দর ভিডিও শেয়ার করলেন।

আরও পড়ুন -  তুমুল বৃষ্টিতে পবন সিং এবং মোনালিসা সব কিছু ভেঙে দিয়ে গভীর রোম্যান্সে মাতলেন, এই সাহসী ভিডিও রইল

একনজরে দেখে নেওয়া যাক। এই মধুমিতার ল একেবারে অন্য রকম। যেন রূপকথার পাতা থেকে উঠে আসা অপরুপা সুন্দরী রাজকন্যে। গাঢ় নীল রঙা বাহারি লেহঙ্গায় রাজকীয় সাজ। ভারী লেহেঙ্গার সাথে সারা শরীর ঢেকেছে গয়নায়। মাথায় ভারী টিকলি, গলায় কুন্দন হার, নাকে নথ, একগুচ্ছ চুড়ি আর নিউড মেক আপ। মাথায় লাল চুর্ণি আর লাস্যময়ী হাসিতে ফিদা অনেকে। এমন সাজে মধুমিতাকে সচরাচর দেখা যায় না। অচেনা রূপেই অনন্যা অভিনেত্রী। এই সাজের সাথে ব্যকগ্রাউন্ডে বাজছে মস্ত মগন। এই সাজের ভিডিও শেয়ার করে ক্যপশানে লিখলেন, ‘ষষ্ঠীতে হোক না একটু মাস্ত মাগন’।

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img