31 C
Kolkata
Friday, May 17, 2024

তুমুল বৃষ্টিতে পবন সিং এবং মোনালিসা সব কিছু ভেঙে দিয়ে গভীর রোম্যান্সে মাতলেন, এই সাহসী ভিডিও রইল

সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল এই ভিডিওটি

Must Read

সুপরিচিত অভিনেত্রী অক্ষরা সিং ও মোনালিসার সাথে ভোজপুরি ইন্ডাস্ট্রির সুপারস্টার পবন সিংয়ের একটি গান সোশ্যাল মিডিয়ায় দ্রুত ভাইরাল হচ্ছে। ভাইরাল হওয়া ভিডিওতে পবন সিং এবং মোনালিসাকে একটি রোমান্টিক গানে দেখা গেছে। পবন সিং, অক্ষরা সিং ও মোনালিসার গাওয়া ‘দিয়া গুল কারা রানি’ গানটি দর্শকরা বেশ ভালো লেগেছে।

এই ভিডিওতে দেখা যাচ্ছে, পবন সিং দুই অভিনেত্রীর সঙ্গেই চুটিয়ে রোমান্স করেছেন। গানে দুই অভিনেত্রীরই সাহসী স্টাইল দেখা গেলো। গানটির গলা দিয়েছেন ভোজপুরি সুপারস্টার পবন সিং ও সোনালি।

আরও পড়ুন -  হ্যান্ড অব গড কিংবা গোল অব দ্য সেঞ্চুরিঃ দিয়েগো আরমান্দো ম্যারাডোনা

পবন সিং, মোনালিসা ও অক্ষরা সিংয়ের গানগুলি ইন্টারনেটে ক্রমশ ভাইরাল। দুই অভিনেত্রীর স্টাইল খুবই রোমান্টিক। ‘দিয়া গুল কারা রানী’ গানটি শ্রোতাদের পছন্দ হয়েছে। এই ভিডিও গানটি দেখে দর্শকরা ক্লিন বোল্ড হচ্ছেন। এখানে গানের সাথে পবন সিং ও মোনালিসার মধ্যে হট ও রোমান্টিক দৃশ্যও আছে। সেটা দেখে হতবাক দর্শকরা। গানে পবন সিং ও মোনালিসার মধ্যে একটি গভীর চুম্বন দৃশ্যও রয়েছে, এই দেখে দর্শকদের ঘাম ঝরছে।

আরও পড়ুন -  VIDEO: 'কোকা কোকা'-তে দেশি গার্লের সেনসেশনাল বেলি ডান্স, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল!

ভোজপুরি সুপারস্টার পবন সিং ও মোনালিসার পাশাপাশি এই গানে মুখ্য ভূমিকায় রয়েছেন অক্ষরা সিং। গানে অক্ষরা সিংকেও বেশ সাহসী পোশাকে দেখা গেছে। গানের শুরুতে দেখা যায় বধূবেশে ঘরে বসে আছেন মোনালিসা। তখনই পবন সিং রুমে প্রবেশ করে ও তার পরে পবন সিং ও মোনালিসা খুব কাছে এসে সাহসী স্টাইলে নাচ শুরু করেন। গানে দেখা যাবে অক্ষরা সিং দুজনকেই পর্দার আড়াল থেকে সব কিছু দেখছেন। জানিয়ে রাখি, এই গানে মোনালিসা আদতে একটি স্বপ্ন দেখছেন, যেখানে তিনি পবন সিংয়ের সঙ্গে রোম্যান্স করছেন। এই ভিডিওটিতে হলুদ শাড়িতে অক্ষরাকে খুবই সুন্দর লেগেছে। তাকে দেখে তার ভক্তরাও খুব খুশি হয়েছে। লাখ লাখ মানুষ দেখেছেন এই ভিডিও গানটি।

আরও পড়ুন -  Swastika Ghosh: বাচ্চা মানুষ করার জ্ঞান হয়ে গিয়েছে বিয়ের আগেইঃ স্বস্তিকা

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img