30 C
Kolkata
Thursday, May 16, 2024

Amitabh Birthday: মেয়ে শ্বেতা ঠিক করে দিলেন

Must Read

 আজ ১১ অক্টোবর ৭৯ তম জন্মদিন সকলের প্রিয় অমিতাভ বচ্চনের। আর সেই উপলক্ষ্যে সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করেছিলেন অমিতাভ বচ্চন। অভিনেতার শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে গ্রে জ্যাকেট, কালো ট্রাউজার পরেছেন অমিতাভ। কাঁধে একটি ব্রাউন ব্যাগ। ছবি দেখে মনে হচ্ছে খুব জোরে হেঁটে কোথাও যাচ্ছেন তিনি। আর এই ছবির ক্যাপশনেই অমিতাভ লিখেছেন,‘আশির কোঠায় পথ চলা’। সবই ঠিক ছিল কিন্তু বয়সের হিসেবে একটু গন্ডোগোল হয়ে গেল।

 বয়সের হিসেব আসলে গুলিয়ে ফেলেছিলেন। বাবার ভুল ধরিয়ে দিতে মাঠে নামতে হল মেয়ে শ্বেতা নন্দাকে। আসলে ৮০ নয়, সোমবার অমিতাভের ৭৯তম জন্মদিনে পা দিলেন। বাবা যতই নিজের বয়স বাড়াক মেয়ে শ্বেতা তা এক্কবারে চায়নি। তাই বাবার শেয়ার করা ছবির মন্তব্য বাক্সে তিনি লেখেন, ‘৭৯’। এরই সঙ্গে একটি লাল হৃদয়ের চিহ্ন জুড়ে দিয়েছেন তিনি। বিগ বির এই ছবিতে হাত জোড় করার ইমোজি দিয়েছেন নাতনি নভ্যা নভেলি নন্দা। আর রণবীর সিং লিখেছেন, ‘গ্যাংস্টার’। অভিনেত্রী ভূমি পেদনেকর লিখেছেন, ‘সোয়্যাগ… হ্যাপি বার্থ ডে স্যার’। প্রিয় অমিতাভের জন্মদিনে তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন বলিউডের বহু তারকারা। অনুরাগীরাও ভালবাসায় ভরিয়ে দিয়েছেন অভিনেতাকে।

অভিনেতার অনুরাগীদের একাংশ পান মশলার বিজ্ঞাপনে বিগ বিকে দেখে অনেকে রেগে গিয়েছিলেন। ফেসবুক, টুইটারে অনুগামীরা নিজেদের অসন্তোষের কথা জানিয়েছিলেন অনেকেই। জাতীয় স্তরের এক তামাক-বিরোধী সংস্থার পক্ষ থেকেও অমিতাভকে এ ধরনের বিজ্ঞাপন না করার জন্য অনুরোধ করা হয়। নিজের জন্মদিনের দিন সেই পান মশলা সংস্থার সঙ্গে চুক্তি থেকে বেরিয়ে এলেন অমিতাভ। বর্তমানে অভিনেতা ‘কৌন বনেগা ক্রড়োরপতি ১৩’ নিয়ে ব্যস্ত আছেন। অগস্ট থেকেই শুরু হয়েছে এবারের সিজন।

আরও পড়ুন -  Shehnaaz Gill: নায়িকার কিলার স্টাইল, লাল ব্যাকলেস পোশাকে সমুদ্রের জলে, শেহনাজ ভাইরাল

করোনা আবহের মাঝেই মুক্তি পেয়েছে রুমি জাফরির থ্রিলার ‘চেহেরে’। যেখানে অমিতাভের সঙ্গে দেখা গিয়েছে ইমরান হাসমি, রিয়া চক্রবর্তী। অমিতাভের অভিনয় এবারেও বেশ প্রশংসিত হয়েছে। এরপর বিগ বি-কে দেখা যাবে ‘ব্রহ্মাস্ত্র’, ‘গুড বাই’। হলিউড ছবি ‘ইন্টার্ন’র হিন্দি রিমেকে দীপিকা পাড়ুকোনের সঙ্গে ফের স্ক্রিন শেয়ার করবেন বিগ বি।

আরও পড়ুন -  ৬৩তম স্থান অর্জন করেছে

Latest News

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও সং: সংস্কৃতি, ঐতিহ্য এবং...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img