31 C
Kolkata
Friday, May 3, 2024

Shehnaaz Gill: নায়িকার কিলার স্টাইল, লাল ব্যাকলেস পোশাকে সমুদ্রের জলে, শেহনাজ ভাইরাল

Must Read

শেহনাজ গিল ও গুরু রনধাওয়া রসায়ন এই মুহূর্তে চর্চিত বিষয় মিডিয়ার পাতায়। কয়েকদিন ধরেই সোশ্যাল মিডিয়ার পাতায় একসাথে দেখা মিলছে।

সম্প্রতি নিজেদের নতুন মিউজিক ভিডিওর সূত্র ধরে একাংশের মাঝে চর্চায় রয়েছেন তারা। সেই গানের ভিডিওতেই সমুদ্রের ধারে লাল পোশাকে বোল্ড লুকে দেখা মিলেছে শেহনাজের। সেই লুককে কেন্দ্র করেই এই মুহূর্তে নেটনাগরিকদের একাংশের মাঝে চর্চায়।

আরও পড়ুন -  ভারত বনধ সফল করতে আসানসোলে পথে নামলো সিপিআই(এম)

 সম্প্রতি টি-সিরিজের ব্যানারে গুরু রনধাওয়া ও শেহনাজ গিলের নতুন মিউজিক ভিডিও ‘মুন রাইস’ মুক্তি পেয়েছে। এই ভিডিও পৌঁছে গিয়েছে আড়াই কোটির মানুষের কাছে।

পাশাপাশি মিউজিক ভিডিওতে তাদের রসায়ন পছন্দও করেছেন অধিকাংশ মানুষ। ভিডিওতে হাই থাই স্লিটেড, ডিপ নেক লাইন কাটিং ও ব্যাকলেস পোশাকে দেখা মিলেছে শেহনাজ গিলের। নুড মেকাপে ছিলেন তিনি।  সেই ঝলকই আপাতত মুগ্ধ করেছে নেটনাগরিকদের একাংশের পাশাপাশি অভিনেত্রীর ভক্তমহলকে।

আরও পড়ুন -  2022 Football World Cup: ৮ দল আজ মাঠে নামবে, জার্মানি-স্পেনসহ

অভিনেত্রীর সাম্প্রতিক শেয়ার করে নেওয়া এই ভিডিওর সাথে বাজছিল তাদের সদ্য মুক্তিপ্রাপ্ত ‘মুন রাইস’। এই রিল ভিডিওতে সমুদ্রের দিকে মুখ করে দাঁড়িয়ে দু’হাত ছড়িয়ে চোখ বন্ধ করে থাকতে দেখা গিয়েছে অভিনেত্রীকে।

 

View this post on Instagram

 

A post shared by Shehnaaz Gill (@shehnaazgill)

সম্প্রতি সেই ঝলক শেয়ার করেই আবারো সমুদ্রের ধারে এমন করে সময় কাটানোর ইচ্ছা প্রকাশ করেছেন শেহনাজ। এই ভিডিওটি নিঃসন্দেহে পছন্দ হয়েছে তার ভক্তদের। পাশাপাশি পছন্দ করেছেন নেটনাগরিকদের একাংশও। বিশেষ করে অভিনেত্রীর সাম্প্রতিক বোল্ড লুক রীতিমতো সকলের দৃষ্টি আকর্ষণ করেছে।

আরও পড়ুন -  ফিরে এলেন সুশান্ত সিং রাজপুত ? স্যোশাল মিডিয়ায় তার নতুন পোস্ট ঘিরে চাঞ্চল্য

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img