30 C
Kolkata
Saturday, May 4, 2024

এই অভিনেত্রী টাকার লোভে কোটিপতি ব্যবসায়ীকে বিয়ে করলেন, কেউ দ্বিতীয়, আবার কেউ হলেন তৃতীয় স্ত্রী

Must Read

তারকাদের ব্যক্তিগত জীবন নিয়ে মিডিয়ার পাতায় চর্চা চলে। অভিনেত্রীদের নিয়ে চর্চা চলে প্রায়ই। সম্প্রতি বলিউড ইন্ডাস্ট্রিতে বেশ কয়েকজন অভিনেত্রীর নাম চর্চার আলোয় উঠে এসেছে তাদের জীবনসঙ্গীর সূত্র ধরে।

একাংশের মতে, বলিউডের কয়েকজন অভিনেত্রী নাকি শুধু সম্পত্তির জন্যই বিয়ে করেছেন। পেশায় তাদের প্রত্যেকের স্বামীই স্বনামধন্য ব্যবসায়ী।

* শিল্পা শেট্টি- ২০০৯ সালে ব্যবসায়ী রাজ কুন্দ্রার সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন। রাজের দ্বিতীয় স্ত্রী হলেন অভিনেত্রী। তথ্য অনুযায়ী, রাজ কুন্দ্রার মোট সম্পত্তির পরিমাণ ৫৫০ মিলিয়ন। তাদের দুই সন্তান রয়েছে এক কন্যা ও এক পুত্র। বিয়ের পর থেকে বড়পর্দায় সেভাবে দেখা মেলেনি তার। মিডিয়ার পাতায় নিজের ফিটনেস নিয়ে প্রায়ই চর্চায় থাকেন।

  • সোনাম কাপুর – ২০১৮’তে নিজের দীর্ঘদিনের প্রেমিক ব্যবসায়ী আনন্দ আহুজাকে বিয়ে করেন অনিল কন্যা সোনাম কাপুর। বর্তমানে তিনি লন্ডন নিবাসী। ২০২২’এই নিজেদের পুত্র সন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী। বিয়ের পর থেকেই বড়পর্দা থেকে বেশ কিছুটা দূরে। তথ্য অনুযায়ী, বর্তমানে আনন্দ আহুজা ৪৭৩৩ কোটি টাকার সম্পত্তির মালিক।
  • * জুহি চাওলা – ৯০’এর দশকের প্রথম সারির অন্যতম জনপ্রিয় সুন্দরী অভিনেত্রীদের মধ্যে একজন জুহি চাওলা। ১৯৯৫’তে ব্যবসায়ী জয় মেহেতার সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হন। এনার দ্বিতীয় স্ত্রী অভিনেত্রী। বিয়ের পর থেকেই বড়পর্দায় তার আনাগোনা কমে যায়। সম্ভাব্য তথ্য অনুযায়ী অভিনেত্রীর স্বামী ৩০০ কোটি কিংবা তার বেশি টাকার মালিক।
  • আসিন- বলিউডের অন্যতম পরিচিত মুখ আসিন। হিন্দি ছবির পাশাপাশি দক্ষিণী ছবিতেও দেখা মিলেছে তার। অভিনেত্রী হিসেবে সেভাবে দর্শকদের মনে জায়গা করে নিতে পারেননি। ২০১৬ সালে মাইক্রোম্যাক্স কম্পানির প্রতিষ্ঠাতা রাহুল শর্মার সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হন। বর্তমানে তিনি এক কন্যা সন্তানের মা। সম্ভাব্য তথ্য অনুযায়ী, বর্তমানে রাহুল শর্মা ১৪৫০ কোটি টাকার মালিক।
আরও পড়ুন -  সলমন কেন ব্যাচেলর, ভাইজান নিজেই জানালেন

 * বিদ্যা বালন- টলিউডের পাশাপাশি বলিউড ইন্ডাস্ট্রিতেও তার আধিপত্য রয়েছে। ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় দক্ষ অভিনেত্রী। ২০১২’তে মোশন পিকচার্সের প্রধান সিদ্ধার্ত রায় কাপুরের সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন। তিনি একজন ব্যবসায়ী হওয়ার পাশাপাশি নামী প্রযোজকও। সিদ্ধার্থ রায় কাপুরের তৃতীয় স্ত্রী অভিনেত্রী। সম্ভাব্য তথ্য অনুযায়ী, সিদ্ধার্থ রায় কাপুর ৯০ কোটি কিংবা তার চেয়ে বেশি টাকার ও সম্পত্তির মালিক।

আরও পড়ুন -  অভিনেত্রীর স্টাইলে আতঙ্কিত গোটা বিশ্ব, তার স্টাইলে জ্ঞান হারিয়েছিলেন এমএস ধোনিও

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img