34 C
Kolkata
Friday, May 17, 2024

Abhishek Chatterjee: মেয়ের জন্মদিন পালন হলো অভিষেকের ইচ্ছা অনুযায়ী!

Must Read

  • সুখের সংসার ছেড়ে হঠাৎ চলে গেলেন অভিষেক চট্টোপাধ্যায় (Abhishek Chatterjee)। তাঁর অকালপ্রয়াণের পর ধীরে ধীরে নিজেকে সামলেছেন তাঁর স্ত্রী সংযুক্তা (Sanjukta Chatterjee)। সামাল দিচ্ছেন অভিষেক এবং সংযুক্তার একমাত্র কন্যাসন্তান সাইনা (Saina)। বাবা আদর করে মেয়েকে ডাকতেন ডল বলে। সাইনা পড়াশোনায় যথেষ্ট ভালো। ফ্রেঞ্চ ভাষাতেও রয়েছে দক্ষতা। মেয়েকে নিয়ে যথেষ্ট গর্ব ছিল অভিষেকের। অনেক স্বপ্ন দেখতেন বলিউডের মাটিতে মেয়ের ডেবিউ-এর। বিধাতা সবকিছু এলোমেলো করে দিয়েছে 2022 সালে।
  • কার্ডিয়াক অ্যারেস্টে আক্রান্ত হয়ে চলে গিয়েছেন অভিষেক। জীবন তো থেমে থাকে না। গত বছর প্রয়াণের অনেক আগেই অভিষেক তাঁদের কন্যার জন্মদিনের প্ল্যান করে রেখেছিলেন। তাঁর প্রয়াণের পর সংযুক্তা অভিষেকের নির্দেশ অনুসারেই মেয়ের জন্মদিন পালন করেছিলেন। চলতি বছরও সংযুক্তা নিজেই আয়োজন করেছিলেন ডলের জন্মদিনের।
  • এই বছর সাইনা পদার্পণ করল তের বছরের কোঠায়। ফ্লোটেলে আয়োজন হয়েছিল তার জন্মদিন। মা গঙ্গার পবিত্রতাকে সাক্ষী রেখে এদিন সাইনির জন্মদিন পালিত হয়েছে। ফুশিয়া পিঙ্ক রঙের শার্ট এবং কালো রঙের ট্রাউজার পরেছিলেন সংযুক্তা। সাথে রেখেছিলেন অভিষেকের ছবি। সাইনার জন্মদিনে তাঁর আরাধ্য বালগোপালকে নিজের সাথে ফ্লোটেলে নিয়ে গিয়েছিলেন সংযুক্তা। নিবেদন করা হয়েছিল নিরামিষ প্রসাদ। বিটিএস-এর অন্ধ ভক্ত সাইনার জন্মদিনের থিম কেক ছিল অবশ্যই বিটিএস-এর আদলে।
  • ফুল দিয়ে দারুন ভাবে সাজানো হয়েছিল চারিদিক। প্রবেশপথেও ছিল বিটিএস-এর পোস্টার। প্রবেশপথ সাজানো হয়েছিল পার্পল, হলুদ, সাদা এবং সোনালি বেলুন দিয়ে। সাইনার জন্মদিনে উপস্থিত ছিল তার কিছু বন্ধু। কেক কাটার পর অভিষেকের ছবিতে তা ছোঁয়াতে ভুললেন না মা এবং মেয়ে। জন্মদিনের এক সপ্তাহ পরে ডলের জন্মদিনের ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে সংযুক্তা লিখেছেন, টিনএজার হয়ে গেল তাঁর ডল।
    অভিষেকের জন্মদিনে সংযুক্তা ঘোষণা করেছিলেন, খুব শীঘ্রই অভিনয়ে আসতে পারে ডল। তাঁর বেশি কিছু খোলসা করেননি।
আরও পড়ুন -  কালো শর্ট ড্রেস, হাসিমুখে জন্মদিন পালন ‘কৃষ্ণকলি’ তিয়াশার, অভিনেত্রীকে শুভেচ্ছা নেটিজেনদের

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img