29 C
Kolkata
Friday, May 3, 2024

Sreemoyee: শ্রীময়ী মহিষাসুরমর্দিনী রূপে ত্রিশূল গেঁথে, পরাজিত করলেন অসুরকে !

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ     আমরা দেবী দুর্গা রূপে দেখেছি পূর্বের মহালয়ায়। ইন্দ্রানী তখন সকলের নজর কেড়েছিলেন। অমন টানা টানা চোখ, তীক্ষ্ণ দৃষ্টি, ক্রোধে ভরপুর মুখে অসুর দমন এক দুর্দান্ত মহালয়ার বাতাবরণ তৈরি করে। ইন্দ্রানী হালদার আজও তার অভিনয় ও রূপের গুণে দর্শকদের মুগ্ধ করে রেখেছেন। এখনও তার অভিনীত শ্রীময়ী চরিত্র বহু মানুষের কাছে খুবই প্রিয়।

 এই ধারাবাহিক যতই হিট হোক না কেন, এই নিয়ে তামাশা কম হয়নি সোশ্যাল মিডিয়াতে। একটা সময় শোভন-রত্না-বৈশাখী এই তিনজনের ত্রিকোণ প্রেম নিয়ে মিলিয়ে দেওয়া হয়েছিল শ্রীময়ী-জুন-অনিন্দ্যর সঙ্গে। সোশ্যাল মিডিয়ায় মজাদার মিমে ছয়লাপ ছিল শ্রীময়ীর ত্রিকোণ প্রেমের কাহিনী। গল্পের টানে শ্রীময়ী এখন অবহেলার সংসার ছেড়ে স্বপ্নের রাজকুমার অর্থাৎ রোহিত সেনের সঙ্গে ঘর বেঁধেছে। শ্রীময়ীর জীবন জুড়ে এখন শুধুই তার নতুন স্বামী রোহিত সেন। জীবনের সমস্ত অবহেলা, অবজ্ঞা, অভিমানের যোগ্য জবাব দেয় শ্রীময়ী। অবশ্য, গল্পের এমন স্রোতে কেউ খুশি কেউ অখুশি। কিন্তু, একটা মেয়ে যে তার জীবন চয়ন করতে পারে সবকিছু সমলেও সেই গল্প বলছে শ্রীময়ী ধারাবাহিক। এদিকে, আমরা হেডলাইনে পড়লাম যে অনিন্দ্য অসুর এবং শ্রীময়ী হলেন সেই মহিষাসুরমর্দিনী।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে শ্রীময়ী অর্থাৎ ইন্দ্রানী হালদার হয়েছেন দেবী দুর্গা এবং মহিষাসুর সেজেছেন অনিন্দ্য। দেবী দুর্গা প্রচন্ড রাগে যুদ্ধ শুরু করেছেন অসুরের সঙ্গে। শেষে তিনি ত্রিশূল গেঁথে অসুরের সমাপ্তি করেন। ভাবছেন অনিন্দ্য গল্পের খাতিরে একটা আস্ত অসুর বটে কিন্তু এই শ্যুটিং কবে হলো? আরে মশাই, পুরো ব্যাপারটা এডিট করা। দুর্গা রূপে ইন্দ্রানী আছেন কিন্তু, অসুরের মুখ এডিট করে অনিন্দ্যর মুখ বসানো হয়েছে।

আরও পড়ুন -  Rakhi Sawant: ‘আমার জীবনটা ছারখার করে দিয়েছে আমার স্বামী’, রাখি সাওয়ান্ত

Latest News

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ।  Web Series টি ১৮+ উদ্ধের জন্য। ওয়েব সিরিজ!...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img