31 C
Kolkata
Saturday, May 11, 2024

সন্ধ্যাবেলায় এই কাজগুলি করবেন না, অর্থনৈতিক সংকট দেখা দেবে, মা লক্ষ্মীর মাসে

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ    হিন্দু শাস্ত্র অনুযায়ী, মা লক্ষ্মী আপনার সংসারে ধনবৃদ্ধি করতে সাহায্য করে আর এই মা লক্ষ্মীর কৃপাতে আপনার আর্থিক উন্নতি হতে পারে এই মা কে যদি সন্তুষ্ট করতে চান, তাহলে অবশ্যই সন্ধ্যার পরে এই কাজগুলি করবেন না। তাহলে কিন্তু মা লক্ষ্মী রুষ্ট হবেন। এই ভাদ্র মাসে কখনোই এই কাজগুলো করা উচিত নয়। এই কাজগুলো আপনি যদি ভাদ্রমাসে সন্ধ্যাবেলা করে থাকেন। তাহলে মা লক্ষ্মী কুপিত হন। আর মা লক্ষ্মী একবার যদি কুপিত হন। তাহলে আপনার সংসারের হাল হবে তা বুঝতেই পারছেন।

আরও পড়ুন -  অপূর্ব নাচ নিরহুয়া এবং কাজল রাঘবানির, দুর্দান্ত এক্সপ্রেশনের সাথেই মাই রে মাই গানে, ভিডিও ভাইরাল

লক্ষ্মীকে সন্তুষ্ট রাখতে সন্ধ্যাবেলা এই কাজগুলি করবেন না। যেমন সন্ধ্যা বেলা তুলসী মঞ্চকে হাত দেবেন না। তুলসী মঞ্চে জল ঢালবেনা। সন্ধ্যাবেলা এই দুটি কাজ করা কখনই উচিত না। সন্ধ্যাবেলা কখনোই খাওয়া যাবেনা। হ্যাঁ ঠিকই শুনেছেন, সন্ধ্যাবেলা হল পুজো করার সময় এই পুজো করার সময়, কখনই আহার গ্রহণ করা উচিত নয়, এতে মা লক্ষ্মী কুপিত হবে।

আরও পড়ুন -  ওয়েস্ট বেঙ্গল মেডিকেল সেলস এন্ড রিপেজেনটিভ সংগঠন এর আগামী ২৬ শে নভেম্বর দেশজুড়ে সাধারণ ধর্মঘটকে

সন্ধ্যাবেলায় পুজো করার পরে তারপরে আহার গ্রহণ করতে হবে।
সন্ধ্যেবেলা মা লক্ষ্মীর ছবি অথবা মূর্তির সামনে যদি একটি মাটির প্রদীপের মধ্যে শুদ্ধ গাওয়া ঘি দিয়ে প্রদীপ জ্বালাতে পারেন। তাহলে মা লক্ষ্মী অত্যন্ত সন্তুষ্ট হয়, আমরা অনেকেই জানিনা আমরা হয়তো সর্ষের তেল দিয়ে প্রদীপ জ্বালাই। সর্ষের তেল দিয়ে প্রদীপ জ্বালানোর শুভ কিন্তু শুদ্ধ গাওয়া ঘি দিয়ে প্রদীপ জ্বালানো অনেক বেশি শুভ। এই প্রদীপ আপনার ঘরে শান্তি আনবে। সুর্যাস্ত এবং সুর্যোদয় ভীষণ গুরুত্বপূর্ণ সময়। এই সময়ে কখনও শুয়ে থাকা উচিত না। এতে ভগবান রাগান্বিত হন। তাই আর্থিক সংকট থেকে বাঁচতে এইসব টোটকা মেনে চলুন। অর্থ কষ্ট দূর হওয়ার সাথে সাথে মানসিক চাপ দূর হবে।

আরও পড়ুন -  অঞ্জনা সিং ঝাপটে ধরে নিরাহুয়াকে ঢুকিয়ে নিলো তোয়ালের ভিতরে, এই ভিডিও যারা দেখছেন লজ্জায় পড়ছেন

Latest News

Short Film: অবৈধ সম্পর্ক গড়লেন গৃহবধূ এক ট্যাক্সি ড্রাইভারের সাথে, শর্ট ফিল্মটি দেখতে গেলে ঘর আগে বন্ধ করুন

Short Film: অবৈধ সম্পর্ক গড়লেন গৃহবধূ এক ট্যাক্সি ড্রাইভারের সাথে, শর্ট ফিল্মটি দেখতে গেলে ঘর আগে বন্ধ করুন।  Short Film...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img