37 C
Kolkata
Sunday, May 5, 2024

Ganesh Chaturthi: গণেশ পুজো করলেন তৈমুর, ছবি শেয়ার হতেই কটাক্ষ নেটিজেনদের

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ    গণেশ চতুর্থী উৎসবে মেতে উঠেছে গোটা ভারতবাসী। এই বিশেষ দিনটি বিশেষ ভাবে উদযাপন করছে মায়ানগরী। উৎসবে মেতে উঠেছে সমস্ত বলিউড তারকারা। লিস্টে পিছিয়ে নেই সইফিনাও। এদিন ঘরোয়া আয়োজনেই গণেশ পুজো করলেন সইফ-করিনা-তৈমুর আর জাহাঙ্গীর। ছোট নবাব হওয়ার পর এই বছর প্রথম পুজো।

এই গণেশ চতুর্থী একটু বেশি স্পেশাল পতৌদি পরিবারের কাছে। পাশাপাশি নতুন বিলাসবহুল বাড়িতে মাস কয়েক আগেই শিফট করেছেন এই সেলেব দম্পতি। আর এই নতুন বাড়িতে প্রথমবার গণেশ বন্দনা করলেন সইফিনা। তবে এই দিন অন্যভাবে পূজা উদযাপন করলেন। তৈমুরের হাতে তৈরি কাদা মাটির গণেশ মূর্তি এই দিন পূজিত হলেন। সেই ছবি ইনস্টাগ্রামের দেওয়ালে শেয়ার করে নিয়েছেন বেবো নিজে।

কাদামাটি দিয়েই নিজের হাতে গণেশ ঠাকুর গড়েছেন টিম টিম ওরফে সকলের প্রিয় তৈমুর। তৈমুরের এই স্পেশাল গণেশ ঠাকুর নীল-কমলা-হলুদ রঙ দিয়ে তৈরি করা হয়েছে। সাবেকি পোশাকে সজ্জিত হয়েছেন খান পরিবার। অন্যদিকে মুগ্ধ দৃষ্টিতে ছেলের দিকে তাকিয়ে ছিলেন করিনা। তবে এই দিন ছোট ছেলে জেহ’র ছবি করিনা শেয়ার করেননি, তবে এই বিশেষ পুজো ছেলের জন্য তা ভালোভাবেই বোঝা যাচ্ছে।

আরও পড়ুন -  ফুটে উঠছে শরীরের জেল্লা, মোহময়ী অভিনেত্রী দর্শনা বনিক

এই বিশেষ দিনের এই মিষ্টি ছবিতে ভালোবাসা জানিয়েছেন বলিউডের অন্যানসদস্যরা, করিনার অনুগামীরাও বড় নবাবের তৈরি কাদামাটির গণেশ দেখে মুগ্ধ হয়েছে। যদিও নেটপাড়ার একাংশের কাছে ট্রোলড ও হয়েছেন সইফিনা। নিন্দুকরা মন্তব্য করেন, ‘মুসলিম হয়ে কীভাবে গণেশ চতুর্থী পালন করছেন সইফিনা?’ কেউ কেউ তো কটাক্ষের সুরে বলেছেন, ‘মৌলবাদীরা আপনাদের বিরুদ্ধে ফতোয়া জারি করল বলে!’ তবে সে যাই হোক এই ছবি শেয়ারের সাথে সাথে ভাইরাল।

আগে বারংবার দুই ছেলের নাম নিয়ে সমালোচনার মুখে পড়েছেন সইফিনা। স্বৈরাচারী মুসলিম শাসক তৈমুর লং ও মুঘল সম্রাট জাহাঙ্গীরের নামে দুই ছেলের নাম রাখায় সমালোচিত হয়েছে তারকা জুটি। যদিও ট্রোলারদের কোনওদিনই পাত্তা দেন করিনা ও সইফ। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি এই নাম-বিতর্ক প্রসঙ্গে তিনি স্পষ্ট করে বলেছেন, ‘আমাদের তো অন্যান্য কাজও রয়েছে। সেখানে শুধু এই ট্রোলিং কিংবা কে কী বললো এসব নিয়ে পড়ে থাকলে চলবে কেন!’

আরও পড়ুন -  তারাপীঠে মা কালীর বিশেষ ভোগ

Latest News

Web Series: বৌমা ধরলেন শ্বশুরের কুকীর্তি, রিলিজ হলো এই রকম সাহসী ওয়েব সিরিজ

Web Series: বৌমা ধরলেন শ্বশুরের কুকীর্তি, রিলিজ হলো এই রকম সাহসী ওয়েব সিরিজ।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব সিরিজ!...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img