39 C
Kolkata
Friday, May 3, 2024

VIRAL: দুর্দান্ত কায়দায় স্কেটিং করলেন এই মহিলা শাড়ি পরেই, কুর্ণিশ জানালেন নেটিজেনরা সারা বিশ্ব থেকে

Must Read

যদি মনে করেন মহিলারা কিছু করবেন, তা সেইটা গর্বের সাথে করে ফেলেন। এই রকম উপমা বহু আছে এই বিশ্বে।

মহাকাশে পাড়ি সমস্ত ক্ষেত্রেই মেয়েদের একটা অদ্ভুত ভূমিকা আছে। সংসারে মেয়েরা ছাড়া অচল, ঠিক তেমনি বর্তমানে রাস্তাঘাটে যেকোন বিপদে মেয়েরা অদ্ভুতভাবে নিজেদেরকে প্রমাণ করছে।

এবার একটা অদ্ভুত ঘটনা ঘটেছে। দেখা যাচ্ছে, একজন নারী গোলাপি রঙের একটি শাড়ি পরে স্কেটিং করছেন! ভাবছেন শাড়ি পড়ে স্কেটিং। হ্যাঁ সত্যি তাই। আমরা দেখেছি ফুটবল খেলতে শাড়ি পরে, সাইকেল চালাচ্ছেন এমন অনেক ভিডিও আমরা এর আগে দেখেছি।
আজকে অবাক করা ভিডিওটি দেখুন।

আরও পড়ুন -  Aradhya Bachchan: আরাধ্যা মাতৃভাষাতেই বক্তব্য দিলো, প্রশংসা নেটিজেনদের

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও হই হই করে সবাইকে নাড়িয়ে দিয়েছে। দেখা যাচ্ছে, দিব্যা মাইয়া নামে এক তরুণী যিনি ইনস্টাগ্রামের শাড়ি পড়ে স্কেটিং এর একটি ভিডিও পোস্ট করেছেন। যা দেখে সবাই তো একেবারে বোবা হয়ে গেছেন এই জিনিস দেখে।

কিভাবে সিন্থেটিক শাড়ি পড়ে তিনি স্কেটিং করছেন? আপনি না দেখলে কিছুতেই বিশ্বাস করবেন না। এটা কিন্তু গল্প নয়। নিজের চোখে না দেখলে কিছুতেই বিশ্বাস করা যায় না।

 

View this post on Instagram

 

A post shared by Divya Maiya (@divyamaiya)

এখন যারা রোজ চাকরি করতে বের হন, তারা কিন্তু শাড়ির চেয়ে সালোয়ার কামিজকে বেশি কমফোর্টেবল পোষাক হিসেবে মেনেছেন। সকাল বেলা ঘুম থেকে উঠে তাড়াহুড়ো করে শাড়ি পড়তে গিয়ে নানান ঝামেলা পড়তে হয়। এছাড়া পথে ঘাটে শাড়ির থেকে সালোয়ার কামিজ অনেক বেশি ভালো। শাড়ি এই অসুবিধার জিনিস, কিন্তু শাড়ি পরেই তুষারের ওপরে সাবলীলভাবে স্কেটিং করে গেলেন আর এক মহিলা। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় আসার পরে রীতিমতন তোলপাড় কাণ্ড হচ্ছে।

আরও পড়ুন -  শরীরের খিদে মেটালেন কামুক পরিচারিকা অসুস্থ যুবকের সঙ্গে, ঘনিষ্ঠ দৃশ্যে ভরপুর ওয়েব সিরিজটি

অনুরাগীরা কিন্তু কমেন্ট বক্সে প্রত্যেকেই তার এই অসাধারণ কষ্টসাধ্য স্টান্টকে একেবারে বাহবা জানিয়েছেন। তারা বলেছেন, তার এই অসাধারণ স্টান্টকে বহু মানুষকে অনুপ্রেরণা জোগাবে। কারণ, প্রথমত তিনি একজন মেয়ে, তারপরে শাড়ি পরে কিভাবে তিনি মনের জোরকে সঙ্গে করে এতটা বড় কাজ করতে পারলেন, এটাই হলো সবচেয়ে বড় জিজ্ঞাসা! আপনি যদি ভিডিওটি দেখতে মিস করে থাকেন, তাহলে আমাদের khabarindiaonline এর পাতায় তাড়াতাড়ি দেখে নিন, এই অকল্পনীয় ব্যপারটা। ভিডিও দেখুন।

আরও পড়ুন -  Arshiya Mukherjee: আর ছোট্টটি নেই ভুতু, এখন দেখুন

Latest News

Dance Video: রূপসী যুবতীর অন্তর্বাস পরেই সাহসী নাচ, এখন ঝড়ের বেগে ভাইরাল ভিডিও

Dance Video: রূপসী যুবতীর অন্তর্বাস পরেই সাহসী নাচ, এখন ঝড়ের বেগে ভাইরাল ভিডিও। এই নতুন প্রজন্মের সামনে সোশ্যাল মিডিয়া হচ্ছে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img