29 C
Kolkata
Friday, May 3, 2024

Nusrat Jahan: স্পষ্ট সুগভীর বক্ষবিভাজিকা বিকিনির ফাঁকে, কোথায় ছুটি কাটাচ্ছেন নুসরত!

Must Read

Nusrat Jahan: স্পষ্ট সুগভীর বক্ষবিভাজিকা বিকিনির ফাঁকে, কোথায় ছুটি কাটাচ্ছেন নুসরত!

তিনি টলিউড কাঁপানো অভিনেত্রীদের মধ্যে অন্যতম ছিলেন। সময় গড়ানোর সাথে সাথে বদল এসেছে সব কিছু। জনপ্রিয়তা এখন অনেকটাই কমেছে। তার বদলে বেড়েছে ট্রোলিং। এতো কথা হচ্ছে অভিনেত্রী নুসরত জাহান কে নিয়ে (Nusrat Jahan)।

টলিউড ইন্ডাস্ট্রির প্রথম সারির অভিনেত্রীদের মধ্যেই তিনি রয়েছেন। বিগত কয়েক বছরে নিজের সিনেমার জন্য নয়, তার থেকে বেশি বিতর্কের জন্য উঠে এসেছে তাঁর নামটি।

আগেই সন্তান জন্ম দিয়েছেন। মা হয়েছেন নুসরত। প্রথম সন্তান ঈশানের জন্ম দেন তিনি। সোশ্যাল মিডিয়ায় ছেলেকে একেবারেই প্রকাশ্যে আনেন না অভিনেত্রী। কিন্তু অন্যান্য তারকাদের মতো সন্তানকে সোশ্যাল মিডিয়ার সাথে পরিচয় না করিয়ে বরং আড়ালে রাখতেই স্বচ্ছন্দ এই নুসরত।

আরও পড়ুন -  Jalpesh: ১০ পুণ্যার্থী, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিহত, জল্পেশে

জীবনসাথী যশ দাশগুপ্তের মতও তেমনি। তাঁরা নিজেরা যদিও নেট মাধ্যমে সক্রিয়। প্রায়ই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে থাকে তাঁদের ছবি এবং ভিডিও।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নুসরতের কিছু ছবি ব্যাপক ভাইরাল। তিনি কোথাও ঘুরতে গিয়ে ছবিগুলি তুলেছেন। ছবিতে দেখা গেছে, তাঁর পরনে রয়েছে নীল বিকিনি টপ ও ডেনিম শর্টস। বিকিনির ফাঁকে জ্বলজ্বল করছে নুসরতের বুকে আঁকা ‘ভিক্টরি’ ট্যাটু।

আরও পড়ুন -  Firearm In The Head: মাথায় আগ্নেয়াস্ত্র ঠেকিয়ে এক গৃহস্থবাড়িতে ভয়াবহ চুরি

সমুদ্রের জলে শরীর ভাসিয়ে স্পিড বোটের উপরে পোজ দিয়ে ছবি তুলেছেন নুসরত। কিন্তু এই জায়গাটি কোথায় সেটা অবশ্য খোলসা করেননি। নুসরতের এহেন অবতার দেখে অনেকে প্রশংসা করেছেন। সাথে আবার কিছু ট্রোলও উঠেছে।

কিন্তু ট্রোলের সাথে অভিনেত্রী নুসরতের সম্পর্ক বহু পুরনো। নেটিজেনদের একাংশের মতে, নুসরত যেন বড় বেশি শীর্ণ হয়ে গিয়েছেন। আগের লুকটাই বেশি ভালো ছিল তাঁর। অতিরিক্ত শরীরচর্চার দিকে নজর দিতে গিয়ে নিজেরই ক্ষতি করে ফেলছেন নুসরত, এমনটাই বক্তব্য অধিকাংশের।

আরও পড়ুন -  Bollywood Actress: বলিউডে প্রকৃতি সুন্দরী অভিনেত্রীরা মেকআপ ছাড়া, এনাদের দেখে নিন

তার জন্য ট্রোলও কম হতে হয় না অভিনেত্রীকে। নেতিবাচকতার সাথে কীভাবে লড়তে হয় তা বেশ ভালো ভাবেই বুঝে গিয়েছেন এই নুসরত। যে যাই বলুক না কেন, ট্রোলারদের পাত্তা দেওয়ার মানুষ নন তিনি। নিজের জগতে তিনি দিব্যি আছেন নুসরত। সোশ্যাল মিডিয়াতে এতটুকুও সক্রিয়তা কমেনি।

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

ট্যাগ;
নুসরাত জাহান, টলিউড অভিনেত্রী, ভাইরাল ছবি

Latest News

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ।  Web Series টি ১৮+ উদ্ধের জন্য। ওয়েব সিরিজ!...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img