32 C
Kolkata
Friday, May 3, 2024

Monami Ghosh: ট্যাঙ্ক টপ-শর্টসে আইসক্রিম খেতে ব্যস্ত মনামী গরম থেকে রেহাই পেতে, দেখা মাত্র গলে জল নেটিভক্তরা

Must Read

Monami Ghosh: ট্যাঙ্ক টপ-শর্টসে আইসক্রিম খেতে ব্যস্ত মনামী গরম থেকে রেহাই পেতে, দেখা মাত্র গলে জল নেটিভক্তরা। 

মনামী ঘোষ (Monami Ghosh) সম্প্রতি ভ্যাকেশনের ছবি শেয়ার করে স্মৃতি রোমন্থন করেছিলেন। তিনি সমুদ্র ও পাড়ের ছবি শেয়ার করে লিখেছিলেন, বিচ ভ্যাকেশনের দিনগুলি মিস করছেন। সেই ছবিগুলি ভাইরাল হতে বেশি সময় নেয়নি।

অনেকে প্রশ্ন করেছিলেন, মনামী কি তবে ফের ঘুরতে গেলেন? কলকাতার তীব্র গরম ছেড়ে শান্তির খোঁজে গেছেন কোনো সমুদ্র সৈকতে? উত্তর দিয়েছেন মনামী।

নীল ফ্লোরাল বিকিনি টপের সাথে সাদা শর্টস এবং জ্যাকেটের মতো করে সাদা শার্ট পরে দেখা গিয়েছে মনামীকে। পনিটেল করে বাঁধা চুল। কিন্তু কোন মেকআপ ছাড়া লুকে দেখা দিয়েছেন। কালো পাথরের উপরে বসে নানান পোজে ছবি তুলেছেন মনামী। ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘আমি আমার বিচ ভাইব মিস করছি’। এই ছবিগুলি দেখেই মনে প্রশ্ন জেগেছিল নেটভক্তদের।এবার আবার নতুন কিছু ছবি শেয়ার করেছেন মনামী।

আরও পড়ুন -  Lakshi Aradhana: লক্ষী আরাধনায় পসরা সাজিয়ে বসে আছেন, দেখা নেই ক্রেতা সাধারণের

গাঢ় নীল রঙের ট্যাঙ্ক টপ এর সাথে নীল সাদা স্ট্রাইপ শর্টস পরে লেন্স বন্দি হয়েছেন এই অভিনেত্রী। রেখেছেন খোলা চুল। চোখে চশমা পরে আইসক্রিমের মজা নিতে দেখা যাচ্ছে। সাথে লিখেছেন, ‘এমা না না না আমি কোনো সি বিচে নেই, এই প্রখর সূর্যের তাপে? পাগল নাকি? আমি তো বাড়িতেই রয়েছি, আইসক্রিম খাচ্ছি’।

আরও পড়ুন -  Madhumita Sarcar: এতো ছোট্ট পোশাক ঢাকা পড়ছে না, মধুমিতার হটনেসে বিষম খাওয়ার জোগাড় নেটদুনিয়া

কমেন্টে একজন লিখেছেন, ‘ডবল হটনেসে গলে যাচ্ছে আইসক্রিমটা’। কেউ আবার লিখেছেন, মনামীকে দেখে শুধু আইসক্রিম কেন, সবাই গলে যাবে’।

আসলে তিনি ঘুরতে ভালোবাসেন। যারা তাঁকে চেনেন তারা জানেন, সুযোগ পেলেই ঘুরতে বেরিয়ে পড়েন। একা একাই ঘুরে বেড়ান দেশ ও বিদেশ। দেশের নানান জায়গা থেকে বিশ্বের বিভিন্ন প্রান্তের ঘুরতে দেখা যায়। তিনি এর মধ্যে ভিয়েতনাম, থাইল্যান্ড এবং দক্ষিণ কোরিয়ার মতো দেশে ভ্যাকেশনের ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন মনামী।

আরও পড়ুন -  Mbappe: ভাইরাল ছবি, ট্রাম্প কন্যার সঙ্গে এমবাপে

তাঁর পোস্টের জন্য অপেক্ষায় করে থাকেন তাঁর অনুরাগীরাও। মনামীর একটি ইউটিউব চ্যানেল আছে। সেখানেও বিভিন্ন ব্লগ ভিডিও শেয়ার করেন মনামী।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

ট্যাগঃ
মোনামী ঘোষ, টলিউড অভিনেত্রী, অবকাশ, ভাইরাল ছবি

Latest News

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ।  Web Series টি ১৮+ উদ্ধের জন্য। ওয়েব সিরিজ!...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img