39 C
Kolkata
Friday, May 3, 2024

Bollywood Actress: বলিউডে প্রকৃতি সুন্দরী অভিনেত্রীরা মেকআপ ছাড়া, এনাদের দেখে নিন

Must Read

বলিউডের আছে এমন ৫ সুন্দরীর নাম বলবো যারা মেক আপ ছাড়া সত্যি কারের সুন্দরী। কেও কেও ভাবেন সেলিব্রিটিরা মেক আপ করে বলেই এতো সুন্দরী দেখতে লাগে। ভাভাটাই স্বাভাবিক। কথাটা পুরো সত্যি হলেও কিছু কিছু অভিনেত্রী আছেন এখন, যারা মেক আপ ছাড়াও দারুন সুন্দরী।

সারা আলি খান (Sara Ali Khan) : ২০১৮ তে কেদারনাথ চলচ্চিত্র দিয়ে বলিউডে অভিষেক সারা আলি খানের। তিনি পলিসিস্টিক ওভারি সিন্ড্রোমে আক্রান্ত ছিলেন। সঠিক ডায়েট এবং শরীর চর্চার মাধ্যমে স্লিম ফিট সারা আলি খানে পরিণত হন। সারাকে এখন দেখলে দর্শকরা ভীষণ গর্বিত। সারার রূপের প্রশংসায় পঞ্চমুখ বহুজন।

আরও পড়ুন -  Raja-Madhubani: রাজা-মধুবনী সুখবর দিলেন, ছেলেকে সাথে নিয়ে, আবার কি...

আলিয়া ভাট (Alia Bhatt) : ইনি বিনা মেক আপে সোশ্যাল মিডিয়ায় পা রাখেন আলিয়া। বিয়ের সময়ও তিনি বিশেষ মেক আপ করেনি। তাঁর শিশুসুলভ রূপের প্রশংসা বহুজন কাবু। বলিউডে পা রাখেন ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার (২০১২)’ চলচ্চিত্রের সাথে।

আরও পড়ুন -  যেমন আকাশের মেঘ ফেটে বৃষ্টি, সেই রকম অন্তরঙ্গ ডান্স আম্ভ্রপালির কোমরে হাত দিয়ে নিরাহুয়ার, ভাইরাল ভিডিও

অনন্যা পান্ডে (Ananya Pandey) : অনন্যা এখনও ২৫। তারুণ্যে ভরপুর মিষ্টি মেয়েটির বলিউডে অভিষেক হয় ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ মুভির সঙ্গে। অতি কম বয়সে একাধিক সিনেমা এবং বিজ্ঞাপনে কাজ করেছেন অনন্যা।

কিয়ারা আদবানি (Kiara Advani) : ‘এম.এস. ধোনি: দ্য আনটোল্ড স্টোরি (২০১৬)’ দিয়ে সকলের নজরে আসেন কিয়ারা। এই পর্যন্ত বহু সিনেমা এবং সিরিজে কাজ করেছেন। বিনা মেক আপে যথেষ্ট সুন্দরী।

আরও পড়ুন -  কোভিড কারফিউ/লকডাউনের সময় মজুতদারদের সঙ্গে কোন আপোষ নয়

ক্যাটরিনা কাইফ (Katrina kaif) : অভিনেত্রীকে হিসেব করলে বিদেশি। এদেশে এসে একাধিক কাজ করে বলিউডে নিজের পাকাপাকি জায়গা করে নিয়েছেন। হিন্দি – ইংরেজি ফিল্ম বুম- এ তার অভিনয়ের অভিষেক হয়। তারপর বহু হিট ফিল্ম উপহার দিয়েছেন দর্শকদের।

Latest News

Web Series: নেট জগতে ঘনিষ্ঠ দৃশ্যের সেরা কয়েকটি ওয়েব সিরিজ, একদম একলা দেখবেন

Web Series: নেট জগতে ঘনিষ্ঠ দৃশ্যের সেরা কয়েকটি ওয়েব সিরিজ, একদম একলা দেখবেন।  Web Series গুলি ১৮+উদ্ধের জন্য। ওয়েব সিরিজ!...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img