32 C
Kolkata
Saturday, April 27, 2024

যেমন আকাশের মেঘ ফেটে বৃষ্টি, সেই রকম অন্তরঙ্গ ডান্স আম্ভ্রপালির কোমরে হাত দিয়ে নিরাহুয়ার, ভাইরাল ভিডিও

Must Read

বলিউডের সাথে আজকালকার দিনে চর্চার কেন্দ্রবিন্দুতে আসছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। আগের তুলনায় এখন অনেক উন্নতি করেছে ভোজপুরি ছবি।

ভোজপুরি সিনেমার গানের ভিডিও বা ডায়লগ মাঝে মাঝে সুপারহিট হয়ে যায় সোশ্যাল মিডিয়ার জগতে। বিশেষ করে ইউটিউবের ট্রেন্ডিং তালিকায় প্রথম সারিতে রয়েছে বলা যেতে পারে তাদের গানের ভিউজ দেখে। যারা ভোজপুরি সিনেমার সাথে পরিচিত তারা সকলেই ভোজপুরি সিনেমার কুইন আম্রপালি দুবের নাম শুনেছেন। সম্প্রতি দীনেশ লাল যাদবের সাথে একটি রোমান্টিক গানের ভিডিও শুট করে ইউটিউবে জনপ্রিয় হয়েছেন।

আরও পড়ুন -  VIDEO: জোর করে কিস করলেন নীরাহুয়া, বন্ধ ঘরে আম্রপালিকে, ইন্টারনেটে ভাইরাল Video

দীনেশ লাল যাদবের সাথে ভোজপুরি অভিনেত্রী আম্রপালি দুবে একটি সিনেমার শুটিংয়ে কাজ করছিলেন। ওই সিনেমাতে একটি আইটেম সং রয়েছে যা ব্যাপক হিট করেছে। গানটির নাম, ‘মৌসম কারে ছেরখানি’। এই গানে বৃষ্টিস্নাত অবস্থায় আম্রপালিকে বোল্ড অবতারে দেখা গিয়েছে। বৃষ্টির সাথে ভরা যৌবন দেখে পাগল হয়ে গিয়েছেন কিছু নেটদর্শক।

আরও পড়ুন -  পবন সিংয়ের সঙ্গে ঘনিষ্ঠ হলেন অভিনেত্রী আম্রপালি দুবে, নিরহুয়াকে ছেড়ে, ভিডিও ভাইরাল

গানের তালে অভিনেত্রীর শরীরী বিভিন্ন ভাঁজের খেলায় বোল্ড আউট হয়েছেন ভোজপুরি কুইনের পুরুষ ভক্তরা। গোটা গানে বেশ হট লেগেছে আম্রপালিকে,তা বলার অপেক্ষায় নেই।

এটি এখন পর্যন্ত নিরাহুয়া ও আম্রপালি দুবের মধ্যে সবচেয়ে হট ও রোমান্টিক গান। ভিডিওতে আম্রপালি দুবেকে বৃষ্টিস্নাত অবস্থায় একটি বেগুনি রঙের শাড়িতে দেখা গিয়েছে, অপরদিকে নিরাহুয়া একটি কমলা শার্ট প্যান্ট পড়েছিলেন। লাস্যময়ী মিউজিক ভিডিও চোখের পলকে সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হয়ে গেছে। এখানে অভিনেত্রীর কিলার এক্সপ্রেশন এবং অভিনয়ে ঘায়েল হয়েছেন খোদ নায়ক, সাথে আপামর নেট দর্শকরা।

আরও পড়ুন -  কেন মাটির পাত্রে খাবেন?

Latest News

Short Film: শরীরের খেলা হাঁটুর বয়সী যুবতীর সাথে, তুমুল ঝড়ের গতিতে ভাইরালের পথে এই শর্ট ফিল্ম

Short Film: শরীরের খেলা হাঁটুর বয়সী যুবতীর সাথে, তুমুল ঝড়ের গতিতে ভাইরালের পথে এই শর্ট ফিল্ম।  Short Film টি ১৮+উদ্ধের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img