27 C
Kolkata
Thursday, May 9, 2024

পবন সিংয়ের সঙ্গে ঘনিষ্ঠ হলেন অভিনেত্রী আম্রপালি দুবে, নিরহুয়াকে ছেড়ে, ভিডিও ভাইরাল

Must Read

সুপারহট, সাহসী এবং গ্ল্যামারাস ও সুপারহিট অভিনেত্রী আম্রপালি দুবের সাথে দীনেশ লাল যাদব ওরফে নিরহুয়ার জুটি সবচেয়ে বেশি পছন্দ করেন দর্শকরা।

নিরহুয়া এবং আম্রপালীর জুটিকে ভোজপুরি ওয়ার্ল্ডের সবথেকে রোমান্টিক জুটি হিসেবে ধরা হয়। এখন দেখা গেল, আম্রপালি দুবেকে ভোজপুরি সুপারস্টার পবন সিংয়ের সঙ্গে রোম্যান্স করছেন!

আরও পড়ুন -  টুপি দিয়ে শরীর ঢাকা, সানি লিওনের টাটকা ছবি, করোনার সময় !

পবন সিং তার গান এবং অভিনয় উভয় দিয়েই ভোজপুরি দর্শকদের হৃদয় জয় করে চলেছেন বিগত কয়েক বছর ধরে। পবন সিং ও আম্রপালি দুবেকে নিয়ে নির্মিত একটি গান সোশ্যাল মিডিয়ায় উত্তাপ বাড়িয়ে তুলেছে। ভোজপুরি গান ‘ এ শোনা জুদা না হোনা’ শ্রোতারা খুব পছন্দ করছেন।

আরও পড়ুন -  জেলা সভানেত্রীর ডাকা বৈঠকে গরহাজির তৃণমূলের এক প্রার্থী

ভিডিওতে অভিনেত্রী আম্রপালিকে খুব সুন্দর লাগছে। দুজনের হট কেমিস্ট্রি ইন্টারনেট দুনিয়ায় আগুন ধরিয়ে দিচ্ছে। তাদের এই রোমান্টিক গানটি ‘শের সিং’ ছবির। পবন সিং এবং আম্রপালির ঝলমলে কেমিস্ট্রি মানুষের মন জয় করে নিয়েছে তা দেখে মনে হচ্ছে।

এই ভিডিওতে বলিউড স্টাইলে দেখা যাচ্ছে পবন সিংকে। জানিয়ে রাখি, এই গানটি গেয়েছেন পবন সিং ও প্রিয়াঙ্কা সিং। গানের কথা লিখেছেন সুমিত চন্দ্রবংশী ও সঙ্গীত দিয়েছেন ছোট বাবা। গানটি আপলোড করা হয়েছে জি মিউজিক ভোজপুরি নামের একটি ইউটিউব চ্যানেলে। গানটি ২,০১,৫৬,৯৮৯ বার দেখা হয়েছে। কি আছে এই ভিডিও গানে দেখে নিন।

আরও পড়ুন -  একদিকে বিজেপির কর্মসূচি, তার মধ্যেই ত্রিপুরা পৌছলেন তৃণমূলের সাংসদেরা, তুমুল বিক্ষোভের সম্ভাবনা

Latest News

Muskan Baby: ব্রেক ডান্স করে দেখালেন মুসকান বেবি সাদা কুর্তিতে, ভিডিও ইন্টারনেটে ভাইরাল

Muskan Baby:ব্রেক ডান্স করে দেখালেন মুসকান বেবি সাদা কুর্তিতে, ভিডিও ইন্টারনেটে ভাইরাল।  হরিয়ানভি নাচ: হরিয়ানা, ভারতের উত্তরের একটি রাজ্য, তার সমৃদ্ধ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img