40 C
Kolkata
Monday, April 29, 2024

Horoscope: আজ ২রা অক্টোবর, রাশিফল দেখুন

Must Read

আজ ২রা অক্টোবর (১৫ই আশ্বিন) শনিবার রাশিফল।

মেষ (ARIES): আপনি অসৎসঙ্গের পাল্লায় পড়তে পারেন। দেখে বন্ধু নির্বাচন করুন। খারাপ কাজে বিপুল ক্ষতি হওয়ার সম্ভাবনা আছে।

বৃষ (TAURUS): চাকরি ও ব্যবসা উভয়ক্ষেত্রে লাভের সম্মুখীন হতে পারেন। ব্যবসা শুরু করার জন্য দিনটি বেশ শুভ। কাজের জন্য প্রশংসা পাবেন।

মিথুন (GEMINI): আজ ভালো কাজের জন্য প্রবীণ মানুষের কাছ থেকে আশীর্বাদ লাভ করবেন। ইতিবাচক ভাবনা চিন্তা নিয়ে সময় কাটান। দিনটি বেশ ভালোই যাবে।

কর্কট (CANCER): আজ আপনার জন্য দিনটি খুব ভালো। সাধারণ মানুষের জন্য সমাজসেবার কাজে বেশ ব্যস্ত থাকতে পারেন। সমাজসেবায় খরচ হতে পারে। কাজের সাথে নিজের প্রতি যত্ন নিন।

আরও পড়ুন -  "মা" - আমার জীবনের সর্বশেষ পর্যন্ত সঙ্গী

সিংহ (LEO): আজ আপনার আর্থিক লাভ হতে পারে। নাম ডাক হতে পারে। যশ প্রতিপত্তি বেড়ে যাবে। মনে হিংসে আনবেন না। দিনটি বেশ ভালো।

কন্যা (VIRGO): আপনার বিলাসবহুল জীবন কাটানোর ইচ্ছে মনে জাগতে পারে। বিলাসিতার জন্য অনেক বেশি টাকা পয়সা খরচ করতে পারেন। নিজেকে সময় দিন।

তুলা (LIBRA): আজ দিনটি খুব একটা সুখকর নয়। টাকার সমস্যায় পড়তে পারেন। বুঝে শুনে খরচ করুন। ঋণ নেওয়ার সম্ভাবনা আছে। দেখে শুনে টাকা ঋণ নিন।

আরও পড়ুন -  Horoscope: আজ ২৯শে জুলাই, রাশিফল জানুন

বৃশ্চিক (LIBRA): আপনার জন্য আনন্দের সংবাদ আসতে পারে। নতুন চাকরির খবর আসতে পারে। বিয়ের সমন্ধ আসতে পারে। দিনটি বেশ ভালোই কাটবে।

ধনু (SAGITTARIUS): আপনি দীর্ঘদিন কোনো বিপদে থাকলে আজ নিজের বুদ্ধি দিয়ে সেই বিপদ থেকে মুক্ত পেতে পারেন। মন দিয়ে সাবধানে কাজ করার চেষ্টা করুন।

মকর (CAPRICORN): আজ দিনটি খুব একটা সুখকর নয়। আজ আপনার মনে চিন্তা দেখা দিতে পারে। ভেবে-চিন্তে পা ফেলুন। তাড়াহুড়োয় কোনো কাজ করবেন না।

আরও পড়ুন -  Bhojpuri: রোম্যান্স করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে অক্ষরার শাড়িতে টান দিলেন অরবিন্দ আকেলা কাল্লু, গানের ভিডিও দেখে নিন

কুম্ভ (AQUARIUS): আজ আপনার বিপুল পরিমাণ অর্থ খরচ হওয়ার সম্ভাবনা রয়েছে। বুঝে-শুনে টাকা পয়সা খরচ করুন। আয়ের চেয়ে বেশি ব্যয় না করে টাকা জমাতে শিখুন। দিনটি খুব একটা ভালো নয়।

মীন (PISCES): আজ কাজের জায়গায় কোনো তর্ক বিতর্কে জড়িয়ে পড়তে পারেন। বিনা কারণে তর্ক বিতর্ক এড়িয়ে চলুন। দিনটি খুব একটা ভালো নয়।

Latest News

Weather Update: বড় আপডেট দিয়েছে আলিপুর আবহাওয়া দপ্তর, কবে থেকে শুরু কালবৈশাখী

Weather Update: বড় আপডেট দিয়েছে আলিপুর আবহাওয়া দপ্তর, কবে থেকে শুরু কালবৈশাখী।  গরমকালের আবহাওয়া: প্রখর রোদ, প্রকৃতির রঙিন রূপ। গ্রীষ্মকাল, বছরের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img