34 C
Kolkata
Friday, May 17, 2024

Viral: সিংহ পালালো সার্কাস থেকে, দর্শকরাও দৌড় লাগালেন ভয়ে!

Must Read

প্রতিদিন প্রতিমুহূর্তে হাজারো ভাইরাল হওয়া ভিডিওর মাঝে যে সমস্ত ঝলক দর্শকদের আকৃষ্ট করে তাদের নজর ধরে রাখতে পারে, সেগুলি নেটজনতার মাঝে ভাইরাল হয়।

সম্প্রতি টুইটারের মাধ্যমে তেমনি একটি ভিডিও ভাইরাল হয়েছে, যা দেখার পর থেকে রীতিমতো শিউরে উঠেছেন।

সাম্প্রতিক এই ভাইরাল হওয়া ভিডিওটি টুইটারের ‘উই আর নট ফুড’ নামের অ্যাকাউন্ট থেকে বেশ কিছুসময় আগে শেয়ার করে নেওয়া হয়েছিল। একটি সার্কাসের দৃশ্য দেখা গিয়েছে। যেখানে দুজন রিং মাস্টার দুটি সিংহকে নিয়েই খেলা দেখাচ্ছিলেন।

আরও পড়ুন -  Tara Sutaria: শারীরিক মিলন প্রিয়, খাবারের থেকেওঃ তারা সুতারিয়া

শুরু থেকেই নিজেদের প্রভুর কথা মানছিল না তারা। খাঁচার এদিক-ওদিক দিয়ে বারবার এই রিং মাস্টারদের এড়িয়ে চলার চেষ্টা করছিল। এই সব কিছুর মাঝেই হঠাৎ করে সুযোগ বুঝে খাঁচা ছেড়ে দৌড় লাগায় তারা, যা দেখে প্রাণভয়ে দর্শকদের একাংশ ঢুকে আসে খাঁচার মধ্যেই।

বলাই বাহুল্য, সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমাদের সামনে এমন কিছু ঝলক আসে, যা হয়তো আমরা নিজেদের রোজের জীবনে দেখতে পাই না, যা হয়তো সাধারণের নিত্য জীবনে ঘটা সম্ভবও নয়। সম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওটি তারই অন্যতম আরেকটি জলজ্যান্ত প্রমাণ। হঠাৎ করে যদি কারোর সামনে ২টো প্রাপ্তবয়স্ক সিংহ এসে দাঁড়ায়!

আরও পড়ুন -  Niagara Falls: নায়াগ্রা জলপ্রপাত, সাইক্লোন বোমায় জমে গেছে

দুটি সিংহ নিজেদের বন্দি জীবন থেকে মুক্তি পেতেই এমন ঘটনা ঘটিয়েছিল বলেই ধারণা নেটজনতার একাংশের। বন্দি জীবন থেকে মুক্তি পেতে চায় সকলেই, সে মানুষ হোক কিংবা পশু।

আরও পড়ুন -  Web Series: শ্বশুরের সাথে ঘনিষ্ঠ হলেন গৃহবধূ স্বামীর অবর্তমানে, গোপনে দেখতে হবে

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img