34 C
Kolkata
Friday, May 17, 2024

Web Series: শ্বশুরের সাথে ঘনিষ্ঠ হলেন গৃহবধূ স্বামীর অবর্তমানে, গোপনে দেখতে হবে

Must Read

Web Series টি ১৮+ উদ্ধের জন্য। করোনার সময় থেকে ঘরের মধ্যে বন্দি ছিলেন মানুষ। সেই শুরু, এখনও সমান তালে চলছে বিনোদনের জন্য ওয়েব প্ল্যাটফর্মগুলিকে দেখা।

নানান ওয়েভ মিডিয়াতে বহু সিনেমার রিলিজ হয়েছিলো। যতই সিনেমা হলে সিনেমা দেখুক না কেন, বাড়িতে বসে সিনেমা দেখার মজা আলাদা। দর্শকরা বুঝে নিয়েছে।

অবশ্যই প্রাইভেসি লাগবে। এই সব ওয়েব সিরিজ গুলোকে দেখার জন্য ওয়েব সিরিজগুলোতে অতিরিক্ত শরীরী খেলা দেখানো হয়। বড়দের সামনে অথবা ছোটদের সামনে একেবারেই দেখতে পারবেন না।

আরও পড়ুন -  Urfi Javed: নিম্নাঙ্গ ঢাকলেন হাতঘড়ি দিয়ে উর্ফি জাভেদ, অন্তর্বাস স্পষ্ট

সম্প্রতি বোল্ড ওয়েব সিরিজ নিয়ে চর্চা চলছে। নানান ওয়েব প্ল্যাটফর্ম যেমন উল্লু তে শারীরিক সম্পর্ককে কেন্দ্র করে বহু গল্প নিয়ে সিনেমা রিলিজ তৈরি হয়। এইগুলি দেখে দর্শক মহলের মধ্যে উন্মাদনার অন্ত নেই।

প্ল্যাটফর্মগুলি এই বোল্ড দৃশ্যগুলিকে এমন করে সাজিয়েছে নতুন প্রজন্মের জন্য। এই রকম ‘ইরোটিক’ ওয়েব সিরিজগুলো এমন সুন্দর করে সাজানো যে, একবার নয়, বারবার দেখতে মন চাইবে।

আরও পড়ুন -  Pushpa 2: লুক ভাইরাল পুষ্পা ২-তে ভাওরা সিং শিখাওয়াতের, ইন্সপেক্টর ভানওয়ার সিং কেমন দেখতে হলেন?

একটা কথা মাথায় রাখবেন, এই দৃশ্যগুলো বাড়ির সকলের সামনে একেবারেই দেখতে পারবেন না। এর জন্য আলাদা নিজস্ব জায়গা খুঁজতে হবে। এখন বর্তমান প্রজন্মের হাতে সময় নেই, তাই সিনেমা হলে গিয়ে সিনেমা দেখার ইচ্ছাও নেই।

শুধু একটা এন্ড্রয়েড ফোন থাকলেই কেল্লাফতে। আবার বর্তমান প্রজন্ম ঝুঁকছে নানান ধরনের ওয়েব সিরিজ দেখার পিছনে।

বেশ আগে প্রাইম শটে অসাধারণ একটি ভিডিও রিলিজ করেছিলো। ‘নাজায়াজ’ নামক এই ওয়েব সিরিজের ট্রেলার হাজার হাজার মানুষের কাছে পৌঁছে গেছে। এই ভিডিওটি প্রায় 37 হাজার মানুষ দেখে নিয়েছেন।
স্বামীর অবর্তমানে প্রাক্তন এর সাথে চুটিয়ে প্রেম করলেন গৃহবধু। স্বামী না থাকার সুযোগ নিলেন আবার সেই স্বামীর বাবা। ৫ই ফেব্রুয়ারি ওয়েব সিরিজটির রিলিজ হয়েছে। এখানে অভিনয় করেছেন আলেন্দ্রা বিল। যদি ইচ্ছা করে দেখে নিতে পারেন।

আরও পড়ুন -  Gold Price Today: পরিবর্তন কিছুটা সোনার দাম, রূপোর দাম নিচের দিকে

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img