30 C
Kolkata
Thursday, May 2, 2024

Kavita Choudhary: হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত অভিনেত্রী কবিতা চৌধুরী

Must Read

ভারী হল বলি পাড়ার পরিবেশ আবার মৃত্যু সংবাদে। প্রয়াত বর্ষীয়ান অভিনেত্রী কবিতা চৌধুরী (Kavita Choudhary)। ৯০-এর দশকের জনপ্রিয় টেলিভিশন শো ‘উড়ান’ এর জন্য দারুন জনপ্রিয় ছিলেন।

আইকনিক টেলিভিশন সিরিয়ালটি এখনও মনে রেখেছেন মানুষ। বৃহস্পতিবার রাতে অমৃতসরে হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হন কবিতা। বয়স হয়েছিল ৬৭ বছর।

কবিতা চৌধুরীর ভাগ্নে তাঁর মৃত্যু সংবাদ নিশ্চিত করে জানান, অমৃতসরের পার্বতী দেবী হাসপাতালে চিকিৎসা চলছিল। বৃহস্পতিবার রাত সাড়ে আটটা নাগাদ শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। জানা যাচ্ছে, হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হন কবিতা চৌধুরী।

আরও পড়ুন -  এক গৃহবধূর ঝুলন্ত দেহ উদ্ধার দোলের দিনে

অভিনেতা অনঙ্গ দেশাই শোকপ্রকাশ করে বলেন, ন্যাশনাল স্কুল অফ ড্রামায় একসাথে একই ব্যাচে পড়তেন তিনি, কবিতা চৌধুরী, অনুপম খের, সতীশ কৌশিক এবং গোবিন্দ নামদেবের মতো নামী ব্যক্তিরা।

অনঙ্গ দেশাই আরও বলেন, কয়েক বছর আগে ক্যানসার ধরা পড়েছিল। তারপরেও নাকি অভিনেত্রীর সাথে দেখা হয়েছিল তাঁর। সে কথা কাউকে জানতে দেননি কবিতা। অমৃতসরেই থাকতেন তিনি। অনঙ্গ জানান, দিন ১৫ আগে কবিতা মুম্বইতে থাকাকালীন তাঁর সাথে কথা হয়েছিল।

আরও পড়ুন -  Weather Update: উত্তরবঙ্গে ভারী বৃষ্টির পূর্বাভাস, কলকাতায় ভ্যাপসা গরম

অভিনেত্রীর আচমকা মৃত্যুর খবরে শোকস্তব্ধ হয়ে পড়েছেন সকলেই। অভিনেত্রীর আচমকা মৃত্যুর খবরে শোকস্তব্ধ হয়ে পড়েছেন সকলেই।

প্রসঙ্গত, ১৯৮৯ সালের টেলিভিশন শো ‘উড়ান’ এর চিত্রনাট্য লিখেছিলেন কবিতা চৌধুরী ও পরিচালনাও করেছিলেন তিনি। এই সিরিয়ালে আইপিএস অফিসার কল্যাণী সিং এর চরিত্রে অভিনয় করেছিলেন কবিতা।

আরও পড়ুন -  Actress Betty White: মার্কিন অভিনেত্রী বেটি হোয়াইট আর নেই

উল্লেখ্য, এইটা কিন্তু ছিল তাঁর বোন কাঞ্চন চৌধুরী ভট্টাচার্যের জীবনের উপরে নির্মিত। কিরণ বেদির পরে তিনিই হয়েছিলেন দ্বিতীয় আইপিএস অফিসার। মহিলা ক্ষমতায়নের অন্যতম প্রতীক হয়ে উঠেছিল এই সিরিয়ালটি। ১৯৮০-৯০ এর দশকের জনপ্রিয় ডিটারজেন্ট পাউডারের বিজ্ঞাপনে তাঁর ললিতাজি চরিত্রটিও মনে রেখে দিয়েছেন প্রায় সব মানুষ।

Latest News

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।  ভোজপুরী ভিডিও সং। সংস্কৃতি, ঐতিহ্য...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img