35 C
Kolkata
Monday, April 29, 2024

এক গৃহবধূর ঝুলন্ত দেহ উদ্ধার দোলের দিনে

Must Read

সুমিত ঘোষ, খবরইন্ডিয়াঅনলাইন, মালদাঃ   এক গৃহবধূর ঝুলন্ত দেহ উদ্ধারকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়ালো ইংরেজবাজার থানার ৪২০ মোড় এলাকায়। মৃত গৃহবধূর নাম রিনা হালদার (২২)। রবিবার সকালে শোয়ার ঘর থেকে ঝুলন্ত দেহ উদ্ধার হয়। ঘটনার খবর পেয়ে দেহটিকে উদ্ধার করে ময়নাতদন্তের মালদা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায় ইংরেজবাজার থানার পুলিশ। পুলিশ সূত্রে জানা গেছে ৫ মাস আগে ৪২০ মোড় এলাকার মনোজিৎ হালদারের সঙ্গে বিয়ে হয় বুলবুল চন্ডির রিনা হালদারের। বিয়ের পর থেকেই তার শ্বশুরবাড়ির লোকজন অত্যাচার করত বলে অভিযোগ। দোল উৎসবে মেয়েকে বাড়িতে ডেকেছিল তার মা-বাবা। কিন্তু শ্বশুরবাড়ির লোকজন এতে আপত্তি জানায়।

আরও পড়ুন -  Maharashtra: নিহত ১১, বাস-ট্রাক সংঘর্ষে, মহারাষ্ট্রে

রিনার বাবা-মার অভিযোগ মেয়েকে আসতে দিতে নাকোচ করে। তাকে মারধর করে এবং শ্বাসরোধ করে খুন করা হয়েছে। এরপর ঝুলিয়ে দেওয়া হয়েছে বলে অভিযোগ মৃতের বাবা মায়ের। ইতিমধ্যে ইংরেজবাজার থানায় মনোজ হালদার ও তার বাবা-মার বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছে রিনার পরিবার। মৃতের বাবা রঞ্জিত হালদার জানান, মেয়ে জামাইকে হোলিতে বাড়িতে ডেকে ছিলাম, মেয়ে আসতে চাইছিল কিন্তু শ্বশুরবাড়ির লোকজনের তরফ থেকে তাঁকে বাধা দেওয়া হয়। আমাদের দৃঢ় বিশ্বাস মেয়েকে শ্বাসরোধ করে খুন করা হয়েছে। আমরা চাই দস্যুদের উপযুক্ত শাস্তি দেওয়া হোক।

আরও পড়ুন -  Fan Blade: তিনটি ব্লেড থাকে ভারতে বেশিরভাগ পাখায়, চারটি ব্লেড থাকে আমেরিকা বা কানাডা, রহস্যটা কি জানেন?

Latest News

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম, যা বাংলায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img