24 C
Kolkata
Friday, May 10, 2024

Web Series: বাড়ির চাকরে সাথে বিছানায় ঘনিষ্ঠ হলেন গৃহবধূ, স্বামী কাজে বাইরে গেছেন, দরজা বন্ধ করে দেখতে হবে

Must Read

এই Web Series টি ১৮+উদ্ধের জন্য। করোনার সময় গোটা পৃথিবী ঘরের মধ্যে বন্দি ছিলেন। সেই সময়ে মানুষ পাগলের মতন বিনোদনের জন্য ওয়েব প্ল্যাটফর্মকে সাথী করেছিলেন।

নানান ওয়েব মিডিয়াতে বহু সিনেমার রিলিজ হয়েছিলো সেই সময়ে। আর সেই রস চেটেপুটে নিয়েছিলেন দর্শক মহল। সেই অভ্যাস এখনও রয়ে গেছে।

যতই সিনেমা হলে সিনেমা দেখুক না কেন, বাড়িতে বসে সিনেমা দেখার আলাদাই মজা আছে। দর্শকরা ইতিমধ্যেই জেনে নিয়েছেন।

অবশ্যই প্রাইভেসি লাগবে। এই রকম ওয়েব সিরিজ গুলোকে দেখার জন্য ওয়েব সিরিজগুলিতে অতিরিক্ত শরীরী খেলা দেখানো হয়। বড়দের সামনে অথবা ছোটদের সামনে একেবারেই দেখা যাবে না।

আরও পড়ুন -  প্রেমিকের সাথে ছবি ভাইরাল সুহানার, প্রেম করছেন ?

সম্প্রতি বোল্ড ওয়েব সিরিজ নিয়ে চর্চা হচ্ছে। নানান ওয়েব প্ল্যাটফর্ম যেমন উল্লু তে শারীরিক সম্পর্ককে কেন্দ্র করে বহু গল্প নিয়ে সিনেমা রিলিজ হচ্ছে।এই দেখে দর্শক মহলের মধ্যে উন্মাদনার শেষ নেই।

এই সব প্ল্যাটফর্ম বোল্ড দৃশ্যগুলিকে সাজিয়েছে নতুন প্রজন্মের জন্য। এই রকমের ‘ইরোটিক’ ওয়েব সিরিজগুলো সুন্দর করে সাজানো যে একবার নয়, বারবার দেখতে ইচ্ছা হবে।

আরও পড়ুন -  Viral: চিতার কামড় থেকে রেহাই পেল না বানর! নেটজনতা শিউরে উঠেছে ভিডিও দেখে

একটা কথা মাথায় রাখবেন, এই দৃশ্যগুলো বাড়ির সকলের সামনে একেবারেই দেখা যাবে না। এর জন্য আলাদা নিজস্ব জায়গা খুঁজতে হবে।

এখন বর্তমান প্রজন্মের হাতে সময় নেই। সেই জন্য সিনেমা হলে গিয়ে সিনেমা দেখার ইচ্ছা হয় না কাজের চাপে। শুধু হাতে একটা এন্ড্রয়েড ফোন থাকলেই কেল্লাফতে। বর্তমান প্রজন্ম ঝুঁকছে নানান ধরনের ওয়েব সিরিজ দেখার পিছনে।

সম্প্রতি দারুন একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। এই ওয়েব সিরিজের ভিডিওটি মানুষ বেশ উপভোগ করে নিচ্ছেন বারবার দেখে। ওয়েব সিরিজের নাম ‘তাপিজ’। হান্ট এপ থেকে পুরো ভিডিওটা সকলের কাছে পৌঁছে গেছে।

আরও পড়ুন -  মিস ইউনিভার্সের মুকুট উঠলো মেক্সিকোর অ্যান্দ্রে মিজা'র মাথায়, ভারতের হাতছাড়া

এই ভিডিওটি এই ওয়েব সিরিজের মূল গল্পটি হল এই রকম, এক যুবক যে বাড়ি বাড়ি কাজ করে, তাঁর সাথে প্রত্যেকটা বাড়ির গৃহবধুর শারীরিক সম্পর্ক তৈরি হয়।

যখন বাড়ির মালিক মানে গৃহবধূর স্বামীর অবর্তমানে, সেই সময়ে প্রত্যেক জনের সাথে গভীর সম্পর্কে লিপ্ত হয়। সবে মাত্র ৩ দিন আগে ভিডিওটির রিলিজ করেছে। প্রায় তিন হাজারেরও বেশি মানুষ ভিডিওটি দেখে নিয়েছেন।

Latest News

Web Series: এই ওয়েব সিরিজে রয়েছে উত্তেজনা পরিপূর্ণ, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না

Web Series: এই ওয়েব সিরিজে রয়েছে উত্তেজনা পরিপূর্ণ, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img