35 C
Kolkata
Monday, May 6, 2024

মিস ইউনিভার্সের মুকুট উঠলো মেক্সিকোর অ্যান্দ্রে মিজা’র মাথায়, ভারতের হাতছাড়া

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   এই বছর ফ্লোরিডার সেমিনোল হার্ড রক হোটেল অ্যান্ড ক্যাসিনোতে ৬৯ তম ‘মিস ইউনিভার্স’ প্রতিযোগিতার আয়োজন হয়েছিল। সমগ্র পৃথিবী থেকে ৭৩ জন সুন্দরী অংশগ্রহণ করেছিলেন। ভারতের তরফে প্রতিনিধিত্ব করেছেন অ্যাডলিন ক্যাসেলিনো (adline castelino)।

লড়াইয়ের পর প্রথম পাঁচে এসেও অ্যাডলিনের মাথায় উঠল না ৬৯ তম মিস ইউনিভার্সের মুকুট। এই বছর মিস ইউনিভার্স হলেন মেক্সিকোর অ্যান্দ্রে মিজা (Andrea meza)। বিগত বছরের মিস ইউনিভার্স দক্ষিণ আফ্রিকার জোজিবিনি তুনঝি (jojibini tunjhi) অ্যান্দ্রের মাথায় পরিয়ে দিলেন মিস ইউনিভার্সের মুকুট।

 

View this post on Instagram

 

A post shared by Miss Diva (@missdivaorg)

মিস ইউনিভার্সের টুইটার পেজে সমগ্র অনুষ্ঠানটির ঝলক শেয়ার করা হয়েছে। অ্যান্দ্রেকে শুভেচ্ছা জানিয়েছেন দেশ-বিদেশের সেলিব্রিটিরা। অ্যাডলিন তৃতীয় রানার আপ হলেও তাঁর লড়াইকে মর্যাদা দিয়ে ইন্সটাগ্রাম ইতিমধ্যেই ভরে উঠেছে তাঁর ছবিতে।

আরও পড়ুন -  Durga Puja-2022: লগ্নজিতা পূজোয় আসিফের সঙ্গী

ইন্সটাগ্রামে অ্যাডলিনের ছবিতে কমেন্ট করে অনেকেই বলেছেন, তাঁদের চোখে অ্যাডলিনই বিজয়িনী। নেটিজেনদের একাংশ আবার আবেগপ্রবণ হয়ে বলেছেন, মিস ইউনিভার্স প্রতিযোগীতাটি বয়কট করা উচিত। কারণ অনেকেরই মনে হয়েছে অ্যাডলিন অ্যান্দ্রে এর থেকে অনেক বেশি যোগ্যতাসম্পন্ন ছিলেন। তবে একটা কথা বলা যায়, কোনো মুকুট বা প্রতিযোগীতা কারো কেরিয়ার নির্ধারণ করতে পারে না।

আরও পড়ুন -  কার্ভি ফিগার দেখালেন Nora Fatehi, স্পষ্ট অন্তর্বাস, স্বচ্ছ কালো পোশাকে, তোলপাড় ইন্টারনেট, VIDEO

Latest News

Dance Video: শুধু এক টুকরো টাওয়েল পরে হিন্দি সুপারহিট গানে নেচে ঝড় তুলে ভাইরাল হলেন যুবতী

Dance Video: শুধু এক টুকরো টাওয়েল পরে হিন্দি সুপারহিট গানে নেচে ঝড় তুলে ভাইরাল হলেন যুবতী।  এখন নতুন প্রজন্মের সামনে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img