29 C
Kolkata
Friday, May 3, 2024

Viral: চিতার কামড় থেকে রেহাই পেল না বানর! নেটজনতা শিউরে উঠেছে ভিডিও দেখে

Must Read

সকলেই এই সোশ্যাল মিডিয়াকে অবসরের বন্ধু করে নিয়েছেন। অবশ্য সেকথা আর আলাদাভাবে উল্লেখ করা নিষ্প্রয়োজন।

প্রতিমুহূর্তে কিছু না কিছু ভাইরাল হতেই থাকে সোশ্যাল মিডিয়ার পাতায়। যদি সোশ্যাল মিডিয়ার কোন ঝলক দর্শকদের ধরে রাখে তাহলে, সেটি ভাইরাল হতে বাধ্য।

এই সোশ্যাল মিডিয়ার হাত ধরে এমন কিছু ঝলক আমাদের নজরে আসে যা সচারচর আমরা দেখতে পাই না।  কিছু ক্ষেত্রে সেইসমস্ত ঝলক দেখে শিউরে ওঠেন ছোট থেকে বড় সকলেই। না দেখলে হয়তো বিশ্বাসই করা যায় না ঐ সব ঘটনা।

আরও পড়ুন -  সমুদ্র পাড়ে নোরা ফাতেহির ভেজা পোশাকে উষ্ণ নাচে তোলপাড়, তুমুল ভাইরাল ভিডিও

সম্প্রতি ইন্ডিয়ান ফরেস্ট সার্ভিসের সাথে যুক্ত সুশান্ত নন্দর অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে তেমনি একটি ঝলক প্রকাশ্যে এসেছে, যা দেখে নিজের চোখকেই বিশ্বাস করতে পারছেন না অনেকে।

সম্প্রতিক ভাইরাল হওয়া ঝলকে এক বানরকে প্রাণভয়ে এক গাছ থেকে অন্য গাছে লাফ দিতে দেখা গিয়েছে।  সাথে সাথে সেই গাছ থেকে লাফ দেয় চিতা বাঘও। এই ঝলক দেখে ঐ গাছে থাকা আরও একটি বানর সেই স্থান ছেড়ে পালায়। পরে আবারো চিতার হাত থেকে বাঁচতে আগের গাছেই ঝাঁপ দেয় ঐ বানরটি।

তবে শেষরক্ষা হয়নি। ঐ বনরটি শত চেষ্টা করেও নিজের প্রাণ বাঁচাতে পারেনি। গাছের ডাল ধরে ঝোলার সময় তারই ঘারে কামড় বসায় চিতা। তাকে নিয়েই গাছ থেকে নীচে ঝাঁপ দেয় ঐ চিতা। সেই ঝলক দূর থেকই ক্যামেরাবন্দি করেছিলেন সেখানকার কোন এক বাসিন্দা। সোশ্যাল মিডিয়ার সূত্র ধরেই সেই দৃশ্য নজরে এসেছে।

আরও পড়ুন -  ‘অরণ্য’

Latest News

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ।  Web Series টি ১৮+ উদ্ধের জন্য। ওয়েব সিরিজ!...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img