31 C
Kolkata
Wednesday, May 8, 2024

Sapna Choudhary: স্বপ্না চৌধুরী মঞ্চ কাঁপালেন, ‘তেরি আঁখা কা ইয়ো কাজল’র তালে, ভিডিও ভাইরাল

Must Read

অভিনেত্রী স্বপ্না চৌধুরী একজন অভিনেত্রী হওয়ার পাশাপাশি একজন ভালো নৃত্যশিল্পী, নাচ দেখলেই স্পষ্ট হবে।

সোশ্যাল মিডিয়ার পাতাতেও অভিনেত্রী ভালোই সক্রিয়। প্রায়ই নিজের একাধিক ছবি এবং ভিডিও শেয়ার করে থাকেন। নতুন প্রজন্মের কাছে বেশ পরিচিত, তা আলাদাভাবে বলার প্রয়োজন নেই। সম্প্রতি ইউটিউবের মাধ্যমে একটি নাচের ভিডিও ভাইরাল হয়েছে।

আরও পড়ুন -  Abir Chatterjee: আবীরের স্ত্রী নন্দিনী, ক্যামেরার আড়ালে থাকেন কেন?

 তার শেয়ার করা যেকোনো ছবি এবং ভিডিওর কমেন্টবক্সে চোখ রাখলেই সেইসমস্ত ইতিবাচক মন্তব্য চোখে পড়বে সকলের। প্রায় সকলেই অভিনেত্রীর শেয়ার করা যেকোন ছবি এবং ভিডিও দেখে রীতিমতো মুগ্ধ হন।

সম্প্রতি একটি ধামাকেদার হরিয়ানভি গানের সাথে স্বপ্ন চৌধুরীর একটি নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ার পাতায় হরিয়ানভি দর্শকদের মাঝে ভাইরাল হয়েছে ‘স্বপ্না এন্টারটেনমেন্ট’ নামের একটি ইউটিউব চ্যানেলের মাধ্যমে।

আরও পড়ুন -  Video: প্রকাশ্যে যৌবন দেখিয়ে কাঁপিয়ে দিলেন তাঁর পারফর্মেন্স সুনিতা বেবি, এই ভিডিওটি অনেক বার দেখেছেন নেটিজেনরা

সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওটি ৩ মাস আগে। উল্লেখ্য, ইউটিউব চ্যানেলের মাধ্যমে সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করে নেওয়া হয়েছিল। এই মুহূর্তে ভিডিওটি ২ কোটিরও বেশি মানুষের কাছে চলে গেছে।

ভিডিওতে হিট গান ‘তেরি আঁখা কা ইয়ো কাজল’এর তালে ঠুমকা দিতে দেখা গিয়েছিল স্বপ্না চৌধুরীকে।  আকাশী নীল রঙের সালোয়ার কামিজে দেখা মিলেছিল তার। সাথে নিয়েছিলেন মানানসই ওড়নাও। এই পোশাকেই উল্লেখ্য গানের তালে এদিন মঞ্চ মাতিয়েছিলেন অভিনেত্রী। তার নাচ যে সেখানে উপস্থিত দর্শকরাও রীতিমতো তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করেছেন, ভাইরাল হওয়া ভিডিওতে নজর রাখলেই স্পষ্ট হবে।

আরও পড়ুন -  Viral: বিড়ালের সঙ্গে লুকোচুরি খেলছে ছোট্ট টিয়া, ভিডিও ভাইরাল

Latest News

Video: সব জায়গা ছেড়ে রান্নাঘরে জমিয়ে রোমান্টিক নিরাহুয়া, এই ভিডিও-তে শুধুই ভরপুর উত্তেজনা

Video: সব জায়গা ছেড়ে রান্নাঘরে জমিয়ে রোমান্টিক নিরাহুয়া, এই ভিডিও-তে শুধুই ভরপুর উত্তেজনা। ভোজপুরী ভিডিও সংঃ ভোজপুরী ভিডিও সং: সংস্কৃতি, ঐতিহ্য...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img