35 C
Kolkata
Monday, April 29, 2024

Abir Chatterjee: আবীরের স্ত্রী নন্দিনী, ক্যামেরার আড়ালে থাকেন কেন?

Must Read

আবীর চট্টোপাধ্যায় (Abir Chatterjee) যখন ধারাবাহিকে অভিনয় করতেন, তখন তিনি ছিলেন বাংলার মহিলাদের ক্রাশ। পুরুষদের কাছেও আবীর সেরা। এখন তিনি ফিল্মে অভিনয় করছেন, এতটুকু টাল খায়নি তাঁর জনপ্রিয়তা। ফিল্ম হিট হোক অথবা ফ্লপ, আবীরের স্থান দর্শকের হৃদয়ে অনড়। আবীর বিবাহিত। তাঁর স্ত্রীর নাম নন্দিনী চট্টোপাধ্যায় (Nandini Chatterjee)। তাঁদের একটি সন্তান রয়েছে। অভিনয়ের সাথে যুক্ত নন আবীর-জায়া। বিভিন্ন ফিল্মি পার্টিতে আবীরের সাথে যথেষ্ট স্বচ্ছন্দ।

আরও পড়ুন -  Forest Week: রাজ্য জুড়ে অরণ্য সপ্তাহ পালিত হচ্ছে

নন্দিনী যথেষ্ট ব্যক্তিত্বময়ী মহিলা। তিনি হালকা মেকআপ এবং সাধারণ সাজগোজ পছন্দ করতে ভালোবাসেন। নেটিজেনদের একাংশ তাঁকে প্রায়ই কটাক্ষ করে থাকেন। এমনকি কয়েকজন নেটিজেন অনেকটাই নিম্ন স্তরে নেমে গিয়ে বলেছেন, আবীরের পাশে নন্দিনীকে মানায় না। কিন্তু নন্দিনী যথেষ্ট বুদ্ধিদীপ্ত। তিনি নেতিবাচকতাকে এড়িয়ে যেতে পছন্দ করেন। এই কারণেই নন্দিনী আবীরের সুযোগ্যা সহধর্মিণী। ষোলটি বছর একসাথে কাটিয়ে ফেলেছেন আবীর এবং নন্দিনী। এই সম্পর্কের সমীকরণ তৈরি হয়েছিল বহু আগে থেকে।

আরও পড়ুন -  Farhan-Shibani Wedding: ঠোঁট ঠাসা চুম্বনের ছবি নজর কেড়েছে, ফারহান-শিবানীর বিয়ের ছবি !

তখন আবীর অভিনয় জগতে আত্মপ্রকাশ করেননি। নন্দিনী ছিলেন তাঁর বন্ধু। বন্ধুত্ব কবে যে প্রেমের রূপ নিয়েছিল তা নিজেরাও জানতে পারেননি। 2007 সালে বিয়ে হয় তাঁদের। তবে আবীর এবং নন্দিনী নিজেদের সম্পর্ক সেলিব্রেট করতে মাঝে মাঝেই ঝগড়া করেন। তাঁদের মনোমালিন্য বেশিক্ষণ থাকে না।

আবীরকে ঘিরে কোনো গসিপ ছুঁতে পারে না নন্দিনীকে। তিনি ঠান্ডা মাথায় আবীরের সমর্থনে এগিয়ে আসেন। তিনি গসিপকে যথেষ্ট হ্যান্ডল করতে জানেন নন্দিনী। পাল্টা মতামত দিতে ভোলেন না তিনিও। স্বামী-স্ত্রীর গন্ডি ছাড়িয়ে আবীর এবং নন্দিনী একে অপরের খুব ভালো বন্ধু। তাঁদের দাম্পত্যের মূলমন্ত্র এটাই।

আরও পড়ুন -  Dev-Jeet: জিতের কাছে হেরে গেলেন দেব, ছবি'র প্রতিযোগিতায়!

ছবিঃ ইনস্টাগ্রাম

Latest News

Web Series: এই ওয়েব সিরিজে অন্তরঙ্গ দৃশ্যে ভর্তি, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না

Web Series: এই ওয়েব সিরিজে অন্তরঙ্গ দৃশ্যে ভর্তি, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img