37 C
Kolkata
Friday, April 19, 2024

Dev-Jeet: জিতের কাছে হেরে গেলেন দেব, ছবি’র প্রতিযোগিতায়!

Must Read

পরিস্থিতি এখন কিছুটা স্বাভাবিক হতেই, হলমুখী হচ্ছেন দর্শকেরা। এপ্রিল মাসেই ঈদের আগে একসঙ্গে মুক্তি পাচ্ছে বাংলার দুই সুপারস্টারের ছবি। দীর্ঘদিন পর আবার বক্সঅফিসে দেব এবং জিতের লড়াই হতে চলেছে।  পুজোয় দেবের গোলন্দাজ মুক্তি পেয়েছিল এবং জিতের বাজি। কার্যত বাজি সিনেমাটি বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে অপরদিকে গোলন্দাজ লকডাউনের পর সর্বোচ্চ আয় করা বাংলা ছবি।

দেব এবং জিতের ফ্যানের মধ্যে রেষারেষির অন্ত নেই। দুটি ছবি বড় পর্দায় একসঙ্গে মুক্তি পাবে ২৯ এপ্রিল। নবাগত পরিচালক রাহুল মুখার্জির পরিচালনায় জুটি বেঁধেছেন দেব রুক্মিণী।

আরও পড়ুন -  Sunny Leone: দেবের সঙ্গে কোমর দুলিয়ে রোম্যান্স করলেন সানি লিওনি, রইলো ভিডিও

এই ছবিতে একই সঙ্গে সমান্তরালভাবে তিনটি সময়ের গল্প বলা হবে। রুক্মিণীরও রয়েছে বিভিন্ন বয়সের লুক। ছবির ট্রেলার থেকে গান, দুটোয় দারুণ জনপ্রিয় ইতিমধ্যে।

দেবের নিজের প্রোডাকশন হাউজের অধীনে আসছে এই সিনেমা। প্রায় ৩ সপ্তাহ আগে মুক্তিপ্রাপ্ত এই ছবির ট্রেলারের, ইউটিউবে ৭,০০,০০০ ভিউ হয়েছে। জিৎ ও নবাগতা লহমা ভট্টাচার্য জুটি বেঁধেছেন, এমএন রাজ পরিচালিত ‘রাবণ’ ছবিতে। এই ছবিটিও একটি ডেবিউ পরিচালকের পরিচালনা। নিজের নায়ক ইমেজকে ছুঁড়ে ফেলে দিয়ে একেবারে অন্য অবতারে ধরা দিয়েছেন জিৎ।

আরও পড়ুন -  Sohini Sarkar: মুখ খুললেন সোহিনী সরকার, ঘনিষ্ঠ হওয়ার চেষ্টা করেছিল

জিৎ, গোপাল মদনানি এবং অমিত জুমরানির প্রযোজনায় আসছে ‘রাবণ’। এই অ্যাকশনধর্মী ছবির ট্রেলার মুক্তি পেয়েছে দিন দুয়েক আগে। ইউটিউবে ইতিমধ্যে ১১,০০,০০০ ভিউ হয়েছে এই ছবির ট্রেলারের।

একইসঙ্গে মুক্তি পাচ্ছে দুটি বহুল প্রতীক্ষিত বাংলা ছবি। এতে কি বক্স অফিসে কোনো প্রভাব পড়বে? দেব জানান যে প্রতিযোগিতা থেকে গত তিন -চার বছর ধরে তিনি নিজেকে আলাদা করে নিয়েছেন। তিনি যে ধরণের কাজ করছি, অন্য কারও সঙ্গে কোনও মিল নেই।

আরও পড়ুন -  Vice President: মিলাদ-উন-নবী, দেশবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন উপ-রাষ্ট্রপতি

তার চেষ্টা থাকে বাংলায় যেই গল্পগুলো আগে বলা হয়নি, কেউ সাহস করেনি, সেই গল্পগুলি মানুষের সামনে তুলা ধরা। অপরদিকে জিতের বক্তব্য অবশ্যই প্রভাব পড়বে একসঙ্গে এতগুলো ছবি মুক্তির। তবে সেটা বাংলা চলচ্চিত্র ইন্ডাস্ট্রির উন্নতি এবং বিকাশ ঘটাবে।

Latest News

শুরু হয়ে গেলো কেনাকাটা, শোভনের সাথে বিয়ের জন্য দামী নেকলেস কিনছেন সোহিনী!

শুরু হয়ে গেলো কেনাকাটা, শোভনের সাথে বিয়ের জন্য দামী নেকলেস কিনছেন সোহিনী! বাংলা টেলিভিশন সিরিয়াল: এক ঝলক। বাংলা টেলিভিশন সিরিয়াল দীর্ঘদিন...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img