37 C
Kolkata
Friday, May 17, 2024

কোমর এর খেল দেখালেন কোমল চৌধুরী, ফ্যানরা নিয়ন্ত্রণহীন

Must Read

এখনকার দিনে সোশ্যাল মিডিয়া ব্যাপক জনপ্রিয়। ডিজিটাল দুনিয়াতে আট থেকে আশি সকলের কাছেই একদিকে যেমন মোবাইল ফোন রয়েছে ঠিক অন্যদিকে সকলেই ইন্টারনেট পরিষেবা পেয়ে থাকেন কম দামে।

বিনোদনের অন্যতম মাধ্যম হয়ে দাঁড়িয়েছে সোশ্যাল মিডিয়া। বিভিন্ন ধরনের ভিডিও অথবা ছবি মাঝে মাঝেই সোশ্যাল মিডিয়ার দুনিয়ায় ভাইরাল হচ্ছে। অনেকেই সোশ্যাল মিডিয়ার দৌলতে বিভিন্ন উপায়ে অর্থ উপার্জন করছেন।

আরও পড়ুন -  মেকআপ ম্যানের ওপর রেগে চিৎকার করে সরিয়ে দিলেন বিগ বি, তুমুল ভাইরাল ভিডিও

সকলেই স্বপ্না চৌধুরীর নাম অবশ্যই জানেন। তিনি তাঁর দেশি স্টাইলে ঠুমকা দিয়ে লাখ লাখ নেটিজেনের মন জয় করে নিয়েছে। গোটা ভারতের মধ্যে সিংহভাগ পুরুষ নেটিজেন এই স্বপ্না চৌধুরীর ফ্যান।

হরিয়ানভি স্টেজ ডান্স এ জনপ্রিয়তা পাচ্ছেন কোমল চৌধুরী। এখন অনেক স্টেজ শোতেই দেখা মেলে তাঁর। গানের তালে তাঁর কোমর দোলানো বা কিলার এক্সপ্রেশন এর ফ্যান লাখ লাখ মানুষ। সম্প্রতি কোমলের একটি স্টেজ শো ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে।

আরও পড়ুন -  Bipasha Basu: সাধের অনুষ্ঠান সারলেন বিপাশা বসু, শাশুড়ি-বরকে নিয়ে, বাঙালি সাজে

 ভিডিওতে দেখা গিয়েছে, কোমল চৌধুরীকে হলুদ সালোয়ার স্যুট পরে তুমুল নাচ করতে দেখা গেছে। তাঁর বোল্ড লুক এবং কিলার এক্সপ্রেশন মন জয় করে নিয়েছে সকলের। সব বয়সের মানুষ কোমল চৌধুরীর নাচ দেখে মুগ্ধ হয়ে যান।

আরও পড়ুন -  অভিষেক বন্দ্যোপাধ্যায় বললেন - ‘সুকান্তকে ফোন করে ১০০ দিনের টাকা চান’, ফোন নম্বর ফাঁস করে দাওয়াই অভিষেক এর

কোমল চৌধুরীর সৌন্দর্যের প্রেমে পড়ে গিয়েছেন। অনেকে আবার শিস দিয়েছেন নাচের মাঝে। বলাবাহুল্য এই ভিডিওটি ইন্টারনেট দুনিয়াতে আসতেই তা মুহূর্তের মধ্যে ব্যাপক ভাইরাল হয়ে গেছে। ভিডিওটি এখনও পর্যন্ত ১ মিলিয়ন মানুষ দেখেছেন এবং লাইক দিয়েছেন।

Latest News

Dance Video: বৃদ্ধার অপূর্ব নাচ হিন্দি গানের সাথে, চোখে রয়েছে কালো চশমা, চারিদিকে হচ্ছে প্রশংসা

Dance Video: বৃদ্ধার অপূর্ব নাচ হিন্দি গানের সাথে, চোখে রয়েছে কালো চশমা, চারিদিকে হচ্ছে প্রশংসা।  তা হলে এটা সত্যি হলো...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img