28 C
Kolkata
Monday, May 13, 2024

খুরশিদ লোইয়ারের চেহারা একদম পাল্টে গেছে ‘মুন্নাভাই এমবিবিএস’-র, আপনি দেখলে চিনতেও পারবেন না

Must Read

জনপ্রিয় অভিনেতা সঞ্জয় দত্ত। শত বিতর্ক মাঝেও, শুধুমাত্র অভিনয় দক্ষতার জন্য লাখ লাখ ফ্যান রয়েছে এই অভিনেতার।

‘মুন্নাভাই এমবিবিএস’ সিনেমা এখনও জনপ্রিয় দর্শকদের মাঝে। এই সিনেমার প্রত্যেকটি চরিত্র সাধারণ মানুষের মনে দাগ কেটে গেছে। সিনেমাটি যারা দেখেছেন তারা অবশ্যই ‘স্বামী’ চরিত্রে অভিনয় করা খুরশিদ লোইয়ারকে চেনেন।

২০০৩ সালে আসা সঞ্জয় দত্তের কমেডি-ড্রামা ফিল্ম ‘মুন্নাভাই এমবিবিএস’ বক্স অফিসে সুপার হিট হয়েছিল। এই সিনেমায় খুরশিদ লোইয়ারকে দেখতে খুবই পাতলা ছিল। অনেকেই বলতেন, ফুঁ দিলেই উড়ে যাবেন এই তারকা।

আরও পড়ুন -  VIDEO: এষা গুপ্তা সমস্ত সীমা ভেঙে দিলেন এই গরমে, ভিডিও দেখলে আরও ঘাম ঝরবে

বর্তমানে আমূল পরিবর্তন হয়েছে তারকার। কয়েক মাস আগে, ভাইরাল ভায়ানির অফিসিয়াল ইন্সটাগ্রাম পেজ থেকে খুরশিদ লোইয়ারের ছবি শেয়ার করা হয়েছিল, আপনিও তাঁকে চিনতে পারবেন না।

আরও পড়ুন -  বীরভূমের খয়রাশোল অকাল বৃষ্টিতে পাকা ধান জলের তলায়, মাথায় হাত চাষীদের

ভাইরাল ভায়ানি অভিনেতার কিছু ছবিও শেয়ার করেছেন, যাতে তাকে কালো টি-শার্ট ও চাপ দাড়িতে দেখা গেছে। তার চেহারার এসব ছবিতে নিশ্চয়ই বয়সের ছাপ স্পষ্ট দেখা যাচ্ছিল। এই পোস্টটিতে মন্তব্য করে একজন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী লিখেছেন, “স্বামীর ভূমিকা দুর্দান্ত ছিল”। আরেকজন লিখেছেন, ‘হে তৌবা ইয়ে কেয়া হো গয়া আপকো’।

আরও পড়ুন -  Urfi Javed: চোখ বন্ধ রাখলেন অনুরাগীরা, উরফি জাভেদ এমন পোশাকে

অনেকে মুন্না এবং স্বামীর সংলাপ লিখেছেন কমেন্ট বক্সে। প্রসঙ্গত উল্লেখ্য, এই তারকা ৪ বছর পরে ‘দা গ্রেট ইন্ডিয়ান মার্ডার’ ওয়েব সিরিজের মাধ্যমে আবারই লাইট ক্যামেরা অ্যাকশন দুনিয়াতে এসেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Latest News

Web Series: রাজসী ভার্মার ঘনিষ্ঠ দৃশ্যে ভর্তি এই সব ওয়েব সিরিজে, নেটদর্শকরা হা করে দেখছেন

Web Series: রাজসী ভার্মার ঘনিষ্ঠ দৃশ্যে ভর্তি এই সব ওয়েব সিরিজে, নেটদর্শকরা হা করে দেখছেন।  Web Series গুলি ১৮+উদ্ধের জন্য।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img