30 C
Kolkata
Saturday, May 4, 2024

Urfi Javed: চোখ বন্ধ রাখলেন অনুরাগীরা, উরফি জাভেদ এমন পোশাকে

Must Read

 উরফি জাভেদ। বিগ বসের মঞ্চ থেকেই দর্শকদের মাঝে পরিচিতি পেয়েছেন। সেইসময় বিগবসের মঞ্চ থেকে সেভাবে নিজের প্রভাব বিস্তার করতে পারেননি অভিনেত্রী।

 উরফি আর বিতর্ক একে অপরের সমার্থক হয়ে গিয়েছে। তিনি যেখানে থাকবেন সেখানে বিতর্ক দানা বাঁধবেই। নিজের অদ্ভুত সাজপোশাকের জন্য উরফি কটাক্ষের শিকার হন নেটিজেনদের মাঝে।

কোনো না কোনো কারণে চর্চায় থাকেন মিডিয়াতে। মিডিয়াতে চর্চায় থাকার জন্য তিনি সবকিছু করতে পারেন।  সম্প্রতি আবারো নিজের লুকের সূত্র ধরেই চর্চায় উরফি।

আরও পড়ুন -  হাওড়া স্টেশনে তৈরি হবে এয়ারপোর্ট স্টাইল লাউঞ্জ, এলিভেটেড করিডর, অত্যাধুনিক হবে

পর্দা থেকে শুরু করে গেঞ্জি, প্লাস্টিক এবং মেটালের চেন সবকিছু দিয়েই বানিয়ে ফেলেছেন নিজের পোশাক। সেইসমস্ত অদ্ভুত পোশাকের সূত্র ধরে প্রায়ই মিডিয়ার পাতায় এবং নেটনাগরিকদের একাংশের মাঝে চর্চায় থাকতে দেখা যায় অভিনেত্রীকে। কিছুদিন আগে তো জিন্স কেটেই বানিয়ে ফেলেছিলেন পোশাক, দেখে চমকে গিয়েছিলেন পাপারাজিৎরাও।

আরও পড়ুন -  প্রকাশ্যে এমন কাজ, প্রিয়াঙ্কা চোপড়া-নিক, নেটদুনিয়া অবাক

এবার আবারো পাপারাজিৎদের পাশাপাশি সকলকে অবাক করে মিডিয়ার পাতায় সকলের নজর কাড়লেন অভিনেত্রী।

সাম্প্রতিক ভাইরাল হওয়া ঝলকে অভিনেত্রীকে একটি কালো ফুলস্লিভ কাস্টোমাইজ ওয়ান পিসে দেখা গিয়েছে। এই পোশাকের সামনেই আঁকা ছিল স্তনযুগল। আঁকাটি যে বেশ দক্ষতার সাথেই আঁকা হয়েছিল, সেকথা আর আলাদাভাবে বলার নয়। এদিন চুল বেঁধে হালকা মেকাপ নিয়েছিলেন অভিনেত্রী। পরেছিলেন গোলাপি হাই হিলও। সেই ঝলকও শেয়ার করে নিয়েছেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

এই কাস্টোমাইজ পোশাক দেখেই এখন চোখ ঢাকছেন অধিকাংশ নেটজনতা। এমনকি নিজের ক্যাপশনে আর্টিস্টের নামও লিখে দিয়েছেন তিনি। ধন্যবাদও জানিয়েছেন তাকে। উল্লেখ্য, এই মুহূর্তে নিজের এই সমস্ত ছবি শেয়ার করে নিয়েই একাংশের মাঝে তুমুল কটাক্ষের মুখে উরফি।

আরও পড়ুন -  Post Office Saving Scheme: ১০০০ টাকা জমিয়ে পান ৩৪ লাখ টাকা রিটার্ন, পোস্ট অফিসের এই স্কিমে, বিস্তারে জেনে নিন

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img