42 C
Kolkata
Monday, April 29, 2024

LPG Subsidy: ২০০ টাকা ভর্তুকি, LPG গ্যাস সিলিন্ডারে, দেওয়া হবে প্রতি মাসে, কেন্দ্রের সিদ্ধান্ত

এই সুবিধা পাবেন প্রধানমন্ত্রী উজ্জ্বলা যোজনার যারা পেয়েছেন।

Must Read

সরগরম গোটা জাতীয় রাজনীতি কেন্দ্রীয় সরকারি কর্মচারীদের আবারও মহার্ঘ ভাতা বৃদ্ধি পাবে এই খবর নিয়ে।  তার মধ্যেই আবার নতুন সুখবর শোনালো মোদি সরকার। জানা গিয়েছে সিলিন্ডার পিছু ২০০ টাকা করে ভর্তুকি দেবে কেন্দ্র সরকার।

বছরে মোট ১২ টি সিলিন্ডারে এই ভর্তুকি দেওয়া হবে। হঠাৎ করে কেন্দ্রীয় সরকারের এই জোড়া চমক মুখে হাসি ফুটিয়েছে মধ্যবিত্ত মানুষদের।

আরও পড়ুন -  Dil-Do: ঘনিষ্ঠ হলেন চামেলী বসের সাথে, টাকার জন্য, উষ্ণতা ছড়িয়েছে নেটমহলে, এক ঝলকে

জানা গিয়েছে, প্রধানমন্ত্রী উজ্জ্বলা যোজনার সুবিধা যারা পেয়ে থাকেন তারা বছরে মোট ১২ টি সিলিন্ডারে ২০০ টাকা করে ভর্তুকি পাবেন। দেশের প্রায় সমস্ত এলপিজি গ্রাহকদের এলপিজিতে ভর্তুকি আরও এক বছর সম্প্রসারিত করল কেন্দ্র।

আরও পড়ুন -  Madhurima Basak: উন্মুক্ত নিম্নাঙ্গ ফাইন পোশাকে, হট লুকে নজর কেড়েছেন, ‘গুড্ডি’-র শিরিন!

এই প্রসঙ্গে কেন্দ্রীয় তথ্য এবং সম্প্রচার দপ্তরের মন্ত্রী অনুরাগ থাকুন জানিয়েছেন যে, সরকার প্রতি সিলিন্ডারে আরো এক বছরের জন্য ২০০ টাকা করে ভর্তুকি দেবে। এতে উজ্জ্বলা যোজনায় থাকা প্রায় ১.৬ কোটি পরিবারের উপকার হবে।

আরও পড়ুন -  Partha-Arpita: পার্থ ঘনিষ্ঠ এই সুন্দরীর পরিচয় জানেন, বাড়ি যেন কুবেরের ভান্ডার!

আসলে প্রধানমন্ত্রী উজ্জ্বলা যোজনায় ২০০ টাকা করে ভর্তুকি দেওয়ার কথা থাকলেও কতদিন তা চলবে সেই নিয়ে চিন্তায় ছিলেন সাধারণ মানুষ।

আগামী এক বছর এই সময়সীমা বৃদ্ধি পাওয়ায় চিন্তা দূর হয়েছে অনেকের। কেন্দ্রীয় সরকারের এমন পদক্ষেপে সাধুবাদ দিয়েছেন সাধারণ মানুষ।

Latest News

সামার স্পেশাল ট্রেনের জন্য দুটি নতুন ট্রেন Indian Railway নিয়ে এলো

সামার স্পেশাল ট্রেনের জন্য দুটি নতুন ট্রেন Indian Railway নিয়ে এলো।  আবার শুরু হচ্ছে নতুন ট্রেন পরিষেবা গুয়াহাটি ও নিউ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img