30 C
Kolkata
Saturday, May 4, 2024

Madhurima Basak: উন্মুক্ত নিম্নাঙ্গ ফাইন পোশাকে, হট লুকে নজর কেড়েছেন, ‘গুড্ডি’-র শিরিন!

Must Read

‘গুড্ডি’, বাংলা ধারাবাহিকে দৌলতে মধুরিমা বসাক (Madhurima Basak) যথেষ্ট জনপ্রিয় হয়ে উঠেছেন। ‘গুড্ডি’ নিয়েছে টাইম লিপ। ভাটা পড়েনি এতটুকু মধুরিমার জনপ্রিয়তায়। সোশ্যাল মিডিয়াতেও তিনি যথেষ্ট সচল। সব পোশাকেই স্বচ্ছন্দ মধুরিমা। অনুরাগীদের সাথে তাঁর কাজের খবর, আবার শেয়ার করেন বোল্ড ছবিও। বাদ পড়ে না বিভিন্ন পারিবারিক মুহূর্তও। সম্প্রতি নিজের একটি নতুন ছবি শেয়ার করেছেন মধুরিমা।

আরও পড়ুন -  Nabanita Das: নববধূর সাজে নবনীতা!

খুব সম্প্রতি ইন্সটাগ্রামে ছবিটি শেয়ার করেছেন মধুরিমা। ছবিতে তাঁর পরনে রয়েছে একটি কালো রঙের ট্রান্সপারেন্ট ড্রেস। ড্রেসটির ভিতরের অংশে রয়েছে কালো মনোকিনি যা শেষ হয়েছে মধুরিমার ওপরের। নিম্নাংশ সম্পূর্ণ ট্রান্সপারেন্ট। ড্রেসটির নেকলাইন ডিপ হওয়ার কারণে সামান্য উন্মুক্ত রয়েছে মধুরিমার ক্লিভেজ। নুডল স্লিভের ড্রেসের সমগ্র অংশ জুড়ে রয়েছে সোনালি জরির বুটি। ট্রান্সপারেন্ট ড্রেসের মাধ্যমে উন্মুক্ত মধুরিমার মসৃণ পা। হালকা মেকআপ করেছেন। চোখে রয়েছে শিমারি আইশ্যাডো। ঠোঁট রাঙিয়েছে ন্যুড শেডের লিপস্টিকে। গালে রয়েছে হাইলাইটারের ছোঁয়া। খোলা চুলে রয়েছে হালকা কার্ল। জলের পাশে সিঁড়িতে বসে ছবি তুলেছেন মধুরিমা।

আরও পড়ুন -  Weather: গরমের পর বিকেলেই মিলতে পারে স্বস্তি, এইসব জেলায় শিলাবৃষ্টির সতর্কতা

ছবিটি শেয়ার করে ক্যাপশনে তিনি পোস্ট করেছেন সোনালি তারার ইমোজি। ফ্যাশন এবং এন্টারটেইনমেন্ট ওয়েবসাইট এইচএস ক্রিয়েশনের জন্য এই ফটোশুট করেছেন মধুরিমা। তাঁর অনুরাগীদের যথেষ্ট পছন্দ করেছে মধুরিমার ছবি।

আরও পড়ুন -  Beautiful Hair: ঝলমলে চুল পেতে, বিশেষ টিপস

কিছুদিন আগেই বাংলা ফিল্ম ‘x= প্রেম’-এ দেখা গিয়েছিল মধুরিমাকে। সাম্প্রতিক কালে হইচই-এ স্ট্রিম হচ্ছে নতুন ওয়েব সিরিজ ‘কেয়ার অফ জামাই’। এই ওয়েব সিরিজে রোহন ভট্টাচার্য (Rohan Bhattacharya)-র বিপরীতে অভিনয় করছেন মধুরিমা। এবার অপেক্ষা।

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img