30 C
Kolkata
Friday, May 10, 2024

VIDEO: নিরহুয়া এইরকম অবস্থা মহিমা গুপ্তাকে দেখে সব ভুলে গেলেন, গভীর রোমান্স একে অপরের সঙ্গে

Must Read

একটি ভোজপুরি গান ভীষণরকম ভাইরাল হয়েছে সম্প্রতি নেটদুনিয়ায়। গানে দেখা মিলেছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় জুটির। ভাইরাল হওয়া গানে মহিমা গুপ্তা এবং দীনেশ লাল যাদবকে দেখা যাচ্ছে। 

দুজনেই ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম দুই প্রথম সারির তারকা। ভিডিওতে তাদের রোমান্স রীতিমতো উষ্ণতা ছড়িয়েছে। সম্প্রতি একটি জনপ্রিয় ভোজপুরি ইউটিউব চ্যানেলের মাধ্যমে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়।

আরও পড়ুন -  বিহার সরকার নির্দেশ দিল, আপনার প্রিয় সব ভোজপুরি গান বন্ধ হয়ে যাবে

মহিমা গুপ্তা ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় সুন্দরী প্রথম সারির অভিনেত্রী। ভীষণভাবে জনপ্রিয় সেখানকার দর্শকদের মাঝে। সম্প্রতি ‘তারসে লা মান’এর তালে অভিনেত্রীকে ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম প্রথম সারির জনপ্রিয় অভিনেতা দীনেশ লাল যাদবের সাথে রোমান্স করতে দেখে বেশ মজা নিলেন দর্শকরা।

আরও পড়ুন -  Bhojpuri Song Video: নীরাহুয়া এবং কল্পনার দুর্দান্ত নাচ, ‘জিগার’র গানে, উচ্ছ্বসিত দর্শকরাও, ভিডিও ভাইরাল

ভিডিওতে সুইমিং পুলের ধারে একেবারে গদগদ প্রেমের দৃশ্যেই দেখা মিলেছিল তাদের। উল্লেখ্য, দীনেশ লাল যাদব নীরাহুয়া নামেই পরিচিত ভোজপুরি দর্শকদের কাছে।

‘এসআরকে মিউজিক’ নামক ইউটিউব চ্যানেল থেকে ৩ সপ্তাহ আগেই শেয়ার করে নেওয়া হয়েছিল এই রোমান্টিক গানের ভিডিওটি। উল্লেখ্য, গানটি জনপ্রিয় ভোজপুরি ছবি ‘জান লেবু কা’র। গানটি লিখেছিলেন, অরবিন্দ তিওয়ারি। সুর দিয়েছিলেন ওম ঝাঁ। কণ্ঠ দিয়েছিলেন, সুরকার ওম ঝাঁ এবং প্রিয়াঙ্কা সিং।

আরও পড়ুন -  অভিনেত্রী রানি চ্যাটার্জি চুরান্ত ঘনিষ্ঠ কেশরী লাল যাদবের সাথে, রোমান্সে এর তুফান তুলেছেন বেডরুমের, VIDEO

সম্প্রতি এই গানটি বেজায় নজর কেড়েছে নেটিজেনদের। ২ লাখের কাছাকাছি মানুষের কাছে পৌঁছে গিয়েছে সাম্প্রতিক এই ভাইরাল হওয়া ভিডিওটি।

Latest News

Weather Forecast: বৃষ্টির সাথে বইবে ঝোড়ো বাতাস বিকেলে, আজকে কেমন থাকবে আবহাওয়া?

Weather Forecast: বৃষ্টির সাথে বইবে ঝোড়ো বাতাস বিকেলে, আজকে কেমন থাকবে আবহাওয়া? কার্যত প্রবল গরমে হাঁসফাঁস অবস্থা রাজ্যবাসীর। স্বস্তির খবর একটাই...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img