30 C
Kolkata
Thursday, May 16, 2024

Dil-Do: ঘনিষ্ঠ হলেন চামেলী বসের সাথে, টাকার জন্য, উষ্ণতা ছড়িয়েছে নেটমহলে, এক ঝলকে

Must Read

নতুন প্রজন্মের কাছে ওয়েব সিরিজ বিনোদনের অন্যতম মাধ্যম হয়েছে। সুবিধামতো নিজেদের মতন করে পছন্দ করে ওয়েব সিরিজ দেখতে পারেন দর্শকরা। এই মুহূর্তে একাধিক ওয়েব প্ল্যাটফর্ম রয়েছে, যারা সবসময় তাদের দর্শকদের মনের মতন সিরিজ নিয়ে হাজির থাকেন দর্শকদেরই জন্য।

সেইসমস্ত প্ল্যাটফর্মগুলির মধ্যে ‘উল্লু’ অন্যতম। উল্লেখ্য, বর্তমানে দর্শকমহলের একাংশ বোল্ড ওয়েব সিরিজ দেখতে বেশ পছন্দ করেন। সেই সূত্রেই এই ওয়েব প্ল্যাটফর্মগুলি তার দর্শকদের জন্য একের পর এক নিয়ে এসেছে বোল্ড সিরিজ, দেখলে লাজ্জা লাগে।

আরও পড়ুন -  ভিডিওর এমন ঝলক দেখুন, Mx Player-এ সাহসী ওয়েব সিরিজ, দেখুন একা

দর্শক থেকে মিডিয়ার পাতায় বোল্ড ওয়েব সিরিজ নিয়ে চর্চা কিছু কম হচ্ছে না। ঝলক অবশ্য প্রায়ই মেলে মিডিয়াতে। বোল্ড ওয়েব সিরিজের সূত্র ধরে চর্চায় উঠে আসেন অভিনেতা-অভিনেত্রীরাও। এই মুহূর্তে ‘উল্লু’ নিজের আরো একটি বোল্ড সিরিজের সূত্র ধরেই চর্চায় এসেছে।

চারমাস আগে ‘উল্লু’তে মুক্তি পেয়েছে ‘দিল-দো’ সিরিজটি। এটি ওয়েব দুনিয়ার অন্যতম একটি বোল্ড সিরিজ। সম্প্রতি এই সিরিজের ট্রেলার পুনরায় ভাইরাল হতেই চর্চা ‘দিল-দো’।

আরও পড়ুন -  প্রবল ঝড়বৃষ্টির সতর্কতা, ঝোড়ো দমকা বাতাস বইবে

সিরিজের গল্পটি এক নব-বিবাহিত যুবতী চামেলীকে নিয়ে, যার স্বপ্ন ছিল একটা ভালো বর এবং ঘরের। পরে তার সেই স্বপ্ন পূরণ হলেও, তার জীবনে খুব শীঘ্রই ঘনিয়ে আসে অন্ধকার। বিয়ের কয়েকদিনের মধ্যেই তার স্বামী হঠাৎ করে প্যারালাইসড্ হয়।

আরও পড়ুন -  টান পড়বে পকেটে, পাল্টে যাবে এই নিয়ম, ১ এপ্রিল থেকেই

শুয়ে থাকা ছাড়া তার আর কোন কিছুই করার ক্ষমতা থাকে না। তাই নিজের স্বামীকে সুস্থ করতে, সাথে টাকা রোজগারের জন্য কাজের সন্ধান করতে থাকে চামেলী। ভাগ্যক্রমে চাকরিও পেয়ে যায়। অবলা নারী হিসাবেই টাকা রোজগারের জন্য নিজের অফিসের বসের ঘনিষ্ঠ হয় সে। ধীরে ধীরে এই ব্যাপারগুলির মধ্যে জড়িয়ে পড়তে থাকে সে। শেষপর্যন্ত চামেলীর জীবন কোনদিকে গেল জানতে গেলে দেখতে হবে।

Latest News

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও সং: সংস্কৃতি, ঐতিহ্য এবং...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img