32 C
Kolkata
Sunday, May 12, 2024

Sunita Baby: মঞ্চ মাতালেন সুনিতা বেবি, ‘কাটি পাক্কা আঙ্গুর’ গানে, ঝলক রইলো

Must Read

 হরিয়ানভি ডান্সাররা ভাইরাল হচ্ছেন নিজেদের নাচের ভিডিওর সূত্র ধরেই। এদের মধ্যে অন্যতম স্বপ্না চৌধুরী,  যার নাচের ভিডিও ভাইরাল হতে দেখা যায় নেটমাধ্যমে।

 সম্প্রতি স্বপ্না চৌধুরী নন, সুনিতা বেবির দুর্দান্ত নাচের একটি ভিডিও প্রকাশ্যে এসেছে, যা দেখে রীতিমতো চোখ কপালে উঠেছে হরিয়ানভি দর্শকদের।

 হরিয়ানভি প্রথম সারির নৃত্য শিল্পীদের মধ্যে সুনিতা বেবি অন্যতম। সোশ্যাল মিডিয়ায় তাকে চর্চায় থাকতে দেখা যায়। তার নাচের ভিডিও ভাইরাল হয়। সম্প্রতি ‘কাসানা ক্রিয়েশন’ নামের একটি ইউটিউব চ্যানেল থেকে তার নাচের একটি ভিডিও পুনরায় চর্চার আলোয় এসেছে।

আরও পড়ুন -  Mithai: মা হতে চলেছে মিঠাই, জল্পনাই সত্যি

ভিডিওতে সুনিতাকে একটি জনপ্রিয় হরিয়ানভি গান ‘কাটি পাক্কা আঙ্গুর’এর তালেই নৃত্য পরিবেশন করতে দেখা গিয়েছে। তার এই ধামাকেদার হরিয়ানভি নাচ মন মাতিয়েছে হরিয়ানভি দর্শকদের একাংশের। নজর কেড়েছে তার অনুরাগীদেরও। কালো রঙের সালোয়ার কামিজই দেখা গিয়েছিল সুনিতা বেবির পরনে।

আরও পড়ুন -  Saudi Arabia: সড়ক দুর্ঘটনায় ৬ ভাই নিহত, মধ্যপ্রাচ্যের সৌদি আরবে

উল্লেখ্য, সুনিতা বেবির এই নাচের ভিডিওটি ১ বছর আগের। ইউটিউব চ্যানেল থেকে শেয়ার করে নেওয়া হয়েছিল সোশ্যাল মিডিয়ার পাতায়।

তার নাচ দেখে সমস্ত দর্শকরাও বেশ উচ্ছ্বসিত। ভিডিওর কমেন্টবক্সে নজর রাখলেই স্পষ্ট হবে। ১ বছর পার হয়ে গেলেও সম্প্রতি পুনরায় সুনিতা বেবির এই নাচের ভিডিওটি তার অনুরাগীদের মাঝে ও নেটদুনিয়ার একাংশের কাছে চর্চার বিষয়বস্তু হয়ে উঠেছে। প্রশংসাও করেছেন বহুজন।

আরও পড়ুন -  Bhojpuri Video: আম্রপালি দুবে ও নিরহুয়ার রোম্যান্সে পাগল ভক্তরা, ঝলক ভিডিওর

Latest News

Weather Forecast: দক্ষিণবঙ্গে দুর্যোগের পূর্বাভাস, কালবৈশাখীর দাপট

Weather Forecast: দক্ষিণবঙ্গে দুর্যোগের পূর্বাভাস, কালবৈশাখীর দাপট।  গরমকালের আবহাওয়া: প্রখর রোদ, প্রকৃতির রঙিন রূপ। গ্রীষ্মকাল, বছরের সেই সময় যখন প্রকৃতি তার...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img