40 C
Kolkata
Monday, April 29, 2024

Mithai: মা হতে চলেছে মিঠাই, জল্পনাই সত্যি

Must Read

মিঠাই (Mithai), গল্পে আসছে নাটকীয় মোড়! মানুষের মুখে গুঞ্জন খুব তাড়াতাড়ি শেষ হবে ধারাবাহিক মিঠাই। মিঠাই এর স্লট পরিবর্তন হতে চলেছে আগামী নভেম্বর থেকে।

 রাত ৮টায় সম্প্রচারিত হয় মিঠাই, সেই ধারাবাহিক ১৪ই নভেম্বর থেকে সম্প্রচারিত হবে সন্ধ্যা ৬ টায়।

শেষ হবে ‘পিলু’, আসবে ‘নিম ফুলের মধু’, স্লট পরিবর্তন হবে ‘মিঠাই’ এর। এক সংবাদমাধ্যমে মিঠাই রানী ওরফে সৌমিতৃষা কুণ্ডু (Soumitrisha Kundu) জানান, “যেটা শুরু হয়েছে সেটা একদিন না একদিন শেষ হবে। কোন কিছুই তো দিনের পর দিন চলতে পারে না। কিছুই চিরস্থায়ী হয় না। আমি ‘মিঠাই’ হয়ে এটুকু বলতে পারি যে এই মুহূর্তে সিরিয়াল বন্ধ হচ্ছে না।”

আরও পড়ুন -  Rachana Banerjee: হলুদ টপ, মুখে অমলিন হাসি, হট লুকে অভিনেত্রী রচনা ব্যানার্জি

 অভিনেত্রী এও বলেন, “একটা সময়ে সব ধারাবাহিকের টিআরপি কমে, এটাই তো স্বাভাবিক। কত নতুন নতুন গল্প আসছে। সবকিছুকেই তো গ্রহণ করতে হবে দর্শকদের। একটা না সরলে, নতুন কীভাবে জায়গা পাবে?”

আরও পড়ুন -  TRP List: শীর্ষস্থানে ‘গৌরী এলো’, দশের মধ্যে নতুন ধারাবাহিক ‘মাধবীলতা’

 গল্পের নতুন প্রোমো মুক্তি পেয়েছে, যেখানে দেখানো হচ্ছে যে মিঠাই প্রেগন্যান্ট। গোটা মোদক পরিবার সাধের (Mithai baby shower celebration)আয়োজন করেছে।

মিঠাই লাল শাড়ি গয়নায় সেজে উঠেছে। খেতে বসবে সে। মিঠাই তার উচ্ছে বাবুকে ডেকে নেয়। সাধ দুজনে একসঙ্গে খাবে। গল্প আরও এগিয়ে যাবে।

আরও পড়ুন -  নির্দল প্রার্থী সমীর ঘোষের সমর্থনে অনুষ্ঠিত হলো এক মহা বাইক মিছিল

Latest News

Weather Update: বড় আপডেট দিয়েছে আলিপুর আবহাওয়া দপ্তর, কবে থেকে শুরু কালবৈশাখী

Weather Update: বড় আপডেট দিয়েছে আলিপুর আবহাওয়া দপ্তর, কবে থেকে শুরু কালবৈশাখী।  গরমকালের আবহাওয়া: প্রখর রোদ, প্রকৃতির রঙিন রূপ। গ্রীষ্মকাল, বছরের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img