31 C
Kolkata
Tuesday, May 14, 2024

Rachana Banerjee: হলুদ টপ, মুখে অমলিন হাসি, হট লুকে অভিনেত্রী রচনা ব্যানার্জি

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   চলতি বছরের জুলাই মাসে রচনা ব্যানার্জী (Rachana Banerjee) জানিয়েছিলেন, ইতিবাচকতাই তাঁর সৌন্দর্যের সিক্রেট। জীবনে অনেক চড়াই-উতরাই র পরেও রচনা এখনও এভারগ্রিন। সম্প্রতি তাঁর কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

ভাইরাল হওয়া ছবিতে দেখা যাচ্ছে, রচনার পরনে রয়েছে হলুদ রঙের স্লিভলেস ড্রেস টপ ও কালো রঙের স্লিম ফিট জিনস এবং চোখে সানগ্লাস। তার সঙ্গে পায়ে কালো স্নিকার্স পরেছেন রচনা ও কানে ছোট ইয়ারিং। চুলটা তিনি বেঁধেছেন পনিটেল করে। রচনা যেখানে ছবিটি তুলেছেন, সেটি সম্ভবত কোনো হোটেল বা ক্লাবের লন। রচনার এই ছবিগুলিতে তাঁকে সত্যিই সুন্দরী লাগছে কারণ ইতিবাচকতার সঙ্গে তাঁর সৌন্দর্যের আরেকটি সিক্রেট হল তাঁর অমলিন হাসি। এর মধ্যেই অমৃতসরের স্বর্ণমন্দিরে সেবাকার্যে অংশগ্রহণ করেছিলেন রচনা। গুরুদ্বারার নিয়ম অনুসারে রচনার পরনে ছিল নীল-সাদা সালোয়ার-কামিজ ও মাথা ঢাকা ছিল নীল ওড়নায়। অমৃতসরের স্বর্ণমন্দিরের সরোবরের জলে হাত-পা পবিত্র করে লঙ্গর ও সেবার কাজ শুরু করেছিলেন রচনা। লঙ্গরের ছবি ও ভিডিও শেয়ার করে রচনা লিখেছেন, মানবসেবার কাজের সুযোগ পাওয়া অত্যন্ত সৌভাগ্যের ব্যাপার। স্বর্ণমন্দিরের প্রধান গ্রন্থী সিং সাহেব জ্ঞানী জগতার সিং জী রচনাকে আশীর্বাদ করেছেন।

আরও পড়ুন -  Army Killed: ৮ সেনা নিহত সন্ত্রাসী হামলায়, পাকিস্তানে

রচনার জনপ্রিয়তার আরেকটি কারণ হলো তাঁর মানবিকতা। টলিউডের বহু দুঃস্থ শিল্পীকে সাহায্য করেন রচনা।ব্যক্তি রচনা ভালোবাসেন গাছ লাগাতে,বেড়াতে যেতে ও নিজের ছেলেকে নিয়ে জমিয়ে সংসার করতে এবং জীবনকে ইতিবাচক ভঙ্গিতে এগিয়ে নিয়ে যেতে।

Latest News

Dance Video: সুনিতা বেবি খুব টাইট পোশাকে স্টেজ কাঁপিয়ে দিলেন তার পারফর্মেন্স দিয়ে

Dance Video: সুনিতা বেবি খুব টাইট পোশাকে স্টেজ কাঁপিয়ে দিলেন তার পারফর্মেন্স দিয়ে।  হরিয়ানভি নাচ: হরিয়ানা, ভারতের উত্তরের একটি রাজ্য, তার...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img