27 C
Kolkata
Thursday, May 9, 2024

Army Killed: ৮ সেনা নিহত সন্ত্রাসী হামলায়, পাকিস্তানে

Must Read

পাকিস্তানের উত্তর ওয়াজিরিস্তানে গতকাল পৃথক দুটি সন্ত্রাসী হামলায় আট সেনা নিহত হয়েছেন বলে প্রতিবেদন প্রকাশ করেছে সংবাদমাধ্যম ডন।

নিরাপত্তা সূত্রের প্রতিবেদনে বলা হয়, উত্তর ওয়াজিরিস্তানের আদিবাসী অধ্যুষিত জেলা দাতাখেলে সন্ত্রাসীরা নিরাপত্তা বাহিনীর একটি গাড়িতে অতর্কিতে হামলা চালালে সাত সেনা নিহত হন। দ্বিতীয় ঘটনাটি ঘটে জেলার ইশাম এলাকায়। নিরাপত্তা বাহিনী ও সন্ত্রাসীদের মধ্যে লড়াইয়ে এক সেনা নিহত হন।

আরও পড়ুন -  Knife Attack: ছুরি হামলায় নিহত ২, আহত ৬, যুক্তরাষ্ট্রে

কর্মকর্তারা জানান, প্রথম ঘটনায় সন্ত্রাসীরা আফগান সীমান্তবর্তী দাতাখেল এলাকায় নিরাপত্তা বাহিনীর একটি চলন্ত গাড়িতে অতর্কিতে হামলা চালায়। সন্ত্রাসীরা রকেট চালিত গ্রেনেড লঞ্চার ও বন্দুক দিয়ে হামলা চালায়। হামলায় সাত সেনা নিহত হন বলে জানান কর্মকর্তারা। উত্তর ওয়াজিরিস্তানের জেলা সদর দপ্তর মিরামশাহে সংবাদমাধ্যমকে এ তথ্য জানান কর্মকর্তারা।

আরও পড়ুন -  Pakistan: নতুন মন্ত্রিসভায় যোগদান নিয়ে দ্বিধাবিভক্ত পিপিপি, পাকিস্তানে

নিহত সেনারা হলেন হাবিলদার তারিক, সিপাহি আরশাদ, কাশিফ, জুনাইদ, ইজাজ, ওয়াকাস ও জাওয়াদ মির।

সূত্রগুলো বলেছে, ওই এলাকায় তল্লাশি অভিযান চালানো হচ্ছে। নিরাপত্তা বাহিনীর সদস্যরাও পাল্টা হামলা চালিয়েছিলেন। তবে হামলাকারী সন্ত্রাসীদের হতাহতের বিষয়টি নিশ্চিত হওয়া যায়নি। তিন দিন আগে দক্ষিণাঞ্চলীয় জেলা দেরা ইসমাইল খানে এক হামলায় পাঁচ পুলিশ সদস্য নিহত হন। আহত হন আরও চারজন। প্রতীকী ছবি।

আরও পড়ুন -  Mal River: নিহত ৮, প্রতিমা বিসর্জন দিতে গিয়ে, নিখোঁজ অনেকে

Latest News

Muskan Baby: ব্রেক ডান্স করে দেখালেন মুসকান বেবি সাদা কুর্তিতে, ভিডিও ইন্টারনেটে ভাইরাল

Muskan Baby:ব্রেক ডান্স করে দেখালেন মুসকান বেবি সাদা কুর্তিতে, ভিডিও ইন্টারনেটে ভাইরাল।  হরিয়ানভি নাচ: হরিয়ানা, ভারতের উত্তরের একটি রাজ্য, তার সমৃদ্ধ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img