30 C
Kolkata
Wednesday, May 15, 2024

বিজেপি ছাড়ছেন অভিনেতা অনিন্দ্য পুলক বন্দ্যোপাধ্যায়, দিলীপ ঘোষের বিরুদ্ধে অভিযোগ

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   এবারে বিজেপি ছাড়ার ইঙ্গিত দিলেন অভিনেতা অনিন্দ্য পুলক বন্দ্যোপাধ্যায়। যখন তিনি আনুষ্ঠানিকভাবে ভারতীয় জনতা পার্টিতে যোগদান করেছিলেন তারপর থেকে তাকে দেখা গিয়েছিল বিজেপির একজন অন্যতম সৈনিক হিসেবে। সমস্ত অনুষ্ঠানে এবং বিজেপির প্রচার মঞ্চে তাকে দেখা গিয়েছিল বারংবার। কিন্তু, দিন কয়েক আগে থেকেই যেন বিজেপির সঙ্গে তার সম্পর্ক কিছুটা খারাপ হতে শুরু করে। আর, তার কারণ ছিল মূলত দিলীপ ঘোষের কিছু কিছু মন্তব্য।

বাংলা বিধানসভা নির্বাচনের কিছু সময় আগে বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ প্রকাশ্যেই মিডিয়ার সামনে বলেছিলেন, তিনি নাকি কিছু সংখ্যক সিনেমা জগতের মানুষদের রগড়ে দিতে চান। দিলীপ ঘোষের এই মন্তব্যের বিরোধিতায় সরব হয়েছিল বিভিন্ন মহল। আর এবারে এই মন্তব্যের প্রেক্ষিতে সরাসরি সংবাদমাধ্যমের সামনে এই বিষয়ে মুখ খুললেন অনিন্দ্য পুলক বন্দ্যোপাধ্যায়। তিনি বললেন, ‘ আমি সব সময় ভাষা সন্ত্রাসের বিরোধী। দিলীপ ঘোষের মতো একজন বড় নেতা যদি অভিনেতা-অভিনেত্রীদের রগড়ে দেবো বলেন, তাহলে নিচুতলার কর্মীরা আরও খারাপ কিছু বলতেই পারেন।’ মূলত দিলীপ ঘোষের এই মন্তব্যের কারণে তিনি ভারতীয় জনতা পার্টি ত্যাগ করার সিদ্ধান্ত নিয়েছেন বলে তিনি আনুষ্ঠানিকভাবে জানিয়েছেন। তবে, তৃণমূলে যোগদান করা নিয়ে এখনো পর্যন্ত কোনো পরিকল্পনা নেই বলেই দাবি অভিনেতার।

আরও পড়ুন -  রানিগঞ্জে এসে পৌঁছাল বিজেপির পরিবর্তন যাত্রার রথ

বাংলা বিধানসভা নির্বাচনের আগে ভারতীয় জনতা পার্টিতে এরকম অবস্থা ছিল সেরকম কিন্তু আর এখন নেই। এখন বঙ্গ বিজেপির প্রায় ভগ্নদশা। তৃণমূল থেকে যারা বিজেপিতে গিয়েছিলেন তারা অনেকেই আবারো তৃণমূলে ফিরতে চেষ্টা করছেন। বাবুল সুপ্রিয়র মত বড় নেতারা রাজনীতি ত্যাগ করছেন। এই পরিস্থিতিতে দাঁড়িয়ে বঙ্গ বিজেপির আবারও ঘুরে দাঁড়ানো অত্যন্ত শক্ত কাজ বলেই মনে করছেন অনেকে। তার মধ্যেই আবার রাজনীতি ত্যাগ করার সিদ্ধান্ত নিচ্ছেন অনিন্দ্য পুলক বন্দ্যোপাধ্যায়। ফলে, সবদিক থেকেই অনেকটা চাপে পড়েছেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ এবং বঙ্গ বিজেপি-র অন্যান্য নেতারা।

আরও পড়ুন -  উপ-নির্বাচনের পরিস্থিতি নেই, ৮টি কারণ ব্যাখ্যা করে কেন্দ্রীয় নেতৃত্বকে চিঠি দিল রাজ্য বিজেপি

প্রসঙ্গত, বছর তিনেক আগে টলিউডের বেশ কিছু অন্যায় দেখে আর চুপ করে থাকতে পারেননি অনিন্দ্য পুলক বন্দ্যোপাধ্যায়। অন্যায়ের বিরুদ্ধে লড়াই করতে বেছে নিলেন ভারতীয় জনতা পার্টিকে। বছর তিনেক আগে তিনি টলিউডে পরিবর্তন আনতে চেয়েছিলেন। বিধানসভা নির্বাচনে বিজেপির বেশকিছু জনসভায় তাকে দেখা গিয়েছিল। বিজেপির হয়ে তিনি একাধিক জায়গায় বক্তব্য রেখেছিলেন। কিন্তু, অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদ করতে যাওয়া অনিন্দ্য পুলক বন্দ্যোপাধ্যায় এখন নিজেই বলছেন, টালিগঞ্জের জন্য কিছু করতে চাইলেও তেমন কোনো সুযোগ পাওয়া যাচ্ছে না। তাই অগত্যা যে কারণে বিজেপিতে এসেছিলেন তা পূরণ করা সম্ভব নয় বলেই, গেরুয়া শিবিরে বেসুরো বাজতে শুরু করেছেন অনিন্দ্য পুলক বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন -  BJP-র ইস্তেহারে একাধিক চমক, দিনে তিনবার খাবার ৫ টাকায়, বিনামূল্যে স্কুটার ছাত্রীদের, বিনামূল্যে স্মার্টফোন ছাত্রদের

Latest News

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img