34 C
Kolkata
Monday, May 6, 2024

Bhojpuri Song: প্রচুর নাচলেন আম্রপালি এই অবস্থায় নিরহুয়ার সাথে, ধাবার বাইরে রোমান্স

Must Read

একটি ভোজপুরি গান ভীষণরকম ভাইরাল হয়েছে সম্প্রতি নেটদুনিয়ায়। দেখা মিলেছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় জুটির। ভাইরাল হওয়া গানে আম্রপালি দুবে এবং দীনেশ লাল যাদবকে দেখা গিয়েছে।

ভিডিওতে তাদের রোমান্স রীতিমতো উষ্ণতা ছড়িয়েছে। সম্প্রতি একটি জনপ্রিয় ভোজপুরি ইউটিউব চ্যানেলের মাধ্যমে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়।

আরও পড়ুন -  Paralympics: প্যারা অলিম্পিক থেকে বাদ দেয়া হয়েছে রাশিয়াকে

আম্রপালি দুবে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় সুন্দরী প্রথম সারির অভিনেত্রী। ভীষণভাবে জনপ্রিয় সেখানকার দর্শকদের মাঝে। সম্প্রতি ‘বাড়ে ভাগ সে জড়িদার’এর তালে ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম প্রথম সারির জনপ্রিয় অভিনেতা দীনেশের সাথে রোমান্স করতে দেখে বেশ মজাই পেয়েছেন দর্শকরা।

 ক্যামেরার সামনে একটি ধাবাতে ডাব খেতে খেতেই উল্লেখ্য গানের তালে মেতে উঠেছিলেন তারা। ভিডিওতে একেবারে গদগদ প্রেমের দৃশ্যেই দেখা মিলেছিল। উল্লেখ্য, দীনেশ লাল যাদব নীরাহুয়া নামেই পরিচিত ভোজপুরি দর্শকদের কাছে।

আরও পড়ুন -  ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় তোলপাড়, খেসারি লাল ও স্মৃতি সিনহার এই ভাইরাল Video Watch

‘টি-সিরিজ হামারা ভোজপুরি’ নামক ইউটিউব চ্যানেল থেকে প্রায় ৬ বছর আগে শেয়ার করা হয়েছিল এই রোমান্টিক গানের ভিডিওটি। গানটি লিখেছিলেন, পেয়ারে লাল যাদব। সুর দিয়েছিলেন, রাজেশ এবং রাজনীশ। কন্ঠে ছিলেন স্বয়ং দীনেশ লাল যাদব।

আরও পড়ুন -  পবন সিংয়ের সঙ্গে ঘনিষ্ঠ হলেন অভিনেত্রী আম্রপালি দুবে, নিরহুয়াকে ছেড়ে, ভিডিও ভাইরাল

 গানটি জনপ্রিয় ভোজপুরি ছবি ‘বাম বাম বোল রাহা হ্যায় কাশি’র।

 এই ভিডিওটি ভাইরাল হয়েছে আবারো। এই মুহূর্তে এই ভিডিওটি দেখে ফেলেছেন ৩৮ লাখেরও বেশি মানুষ। ৬ বছর পার হয়ে গেলেও, এই গানের জনপ্রিয়তা ভোজপুরি দর্শকদের মধ্যে কমেনি এতটুকুও।

Latest News

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony.   গ্রীষ্মকাল, বছরের সেই সময় যখন প্রকৃতি তার পূর্ণ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img