34 C
Kolkata
Friday, May 17, 2024

Rani Basera Part 3: ভারতী ঝাঁ আগুন লাগালেন বোল্ডনেসের ছোঁয়ায়, মুক্তি পেল ‘রানি বসেরা ৩’এর ট্রেলার

Must Read

নতুন প্রজন্মের কাছে ওয়েব সিরিজ বিনোদনের অন্যতম মাধ্যম। নিজেদের সুবিধামতো পছন্দ মতো ওয়েব সিরিজ দেখতে পারেন দর্শকরা।

এই মুহূর্তে একাধিক ওয়েব প্ল্যাটফর্ম রয়েছে, যারা সবসময় তাদের দর্শকদের মনের মতন সিরিজ নিয়ে হাজির থাকে দর্শকদেরই মনোরঞ্জনের উদ্দেশ্যে। সেইসমস্ত প্ল্যাটফর্মগুলির মধ্যে ‘উল্লু’ অন্যতম।

উল্লেখ্য, বর্তমানে দর্শকমহলের একাংশ বোল্ড ওয়েব সিরিজ দেখতে বেশ পছন্দ করেন। রীতিমতো উপভোগ করেন প্রতিটি দৃশ্য। ‘উল্লু’ তার দর্শকদের জন্য একের পর এক নিয়ে এসেছে বোল্ড ওয়েব সিরিজ, একা দেখলেও লাজ্জা লেগে যায়। সম্প্রতি তেমনি একটি ওয়েব সিরিজ চর্চায় এসে গেল।

আরও পড়ুন -  Web Series: দরজা বন্ধ করুন তারপর দেখবেন, ‘উল্লু’তে রিলিজ হল সাহসী ওয়েব সিরিজ

দু’দিন আগে ‘উল্লু’র অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকে মুক্তি পেয়েছে ‘রানি বাসেরা ৩’এর ট্রেলার।

এই সিরিজ প্রথম মুক্তি পাওয়ার পর থেকেই বোল্ড ওয়েব সিরিজ হিসেবে বেশ জনপ্রিয়তা অর্জন করেছিল দর্শকমহলের একাংশের মাঝে। বলাই বাহুল্য, এই সিরিজের তৃতীয় পার্টের জন্য বেশ অপেক্ষাতেই ছিলেন একাংশ। সেই অপেক্ষা শেষ হতে চলেছে। আগামী ২১-শে এপ্রিলই মুক্তি পেতে চলেছে এই সিরিজের তৃতীয় অংশ।

আরও পড়ুন -  বিশ্বে উদ্বেগ বাড়ছে, করোনার নতুন ধরন!

‘রানি বাসেরা’ সিরিজে সেই শুরুর সময় থেকেই বেজায় সাহসী দৃশ্য পরিবেশন করেছেন ভারতী ঝাঁ। সমস্ত সাহসী দৃশ্যের ঝলক রীতিমতো উষ্ণতা ছড়িয়েছিল দর্শকদের অধিকাংশের মাঝে। ঘুম উড়িয়েছিল তার ভক্তদেরও। বলাই বাহুল্য, আসন্ন এই সিরিজের তৃতীয় ভাগেও যথেষ্ট সাহসী দৃশ্যে অভিনয় করতে চলেছেন তিনি।

আরও পড়ুন -  জাতিসংঘঃ গাজা বসবাসের অযোগ্য

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img