36 C
Kolkata
Saturday, May 4, 2024

Web Series: দরজা বন্ধ করুন তারপর দেখবেন, ‘উল্লু’তে রিলিজ হল সাহসী ওয়েব সিরিজ

Must Read

Web Series টি ১৮+উদ্ধের জন্য। সময় যতই এগিয়ে চলেছে বিনোদনের গুরুত্বপূর্ণ অংশ হয়ে উঠছে OTT প্ল্যাটফর্ম। সিনেমা, সিরিয়ালের সাথে ওয়েব সিরিজগুলোও (Web Series) খুব জনপ্রিয়তা পাচ্ছে।

এখন সব কিছু ডিজিটাল হয়েছে, বিনোদনই কেন বাকি থাকে? বিশেষ করে করোনার সময় থেকে মানুষ OTT প্ল্যাটফর্মেই খুঁজে পেয়েছিল বিনোদনের সব কিছু।

সেই থেকেই ডিজিটাল মাধ্যমগুলোর বাড়ন্ত শুরু। দর্শকদের চাহিদার সাথে পাল্লা দিয়ে বেড়েছে OTT প্ল্যাটফর্মের সংখ্যাও।
এখানে হরর, থ্রিলার এবং রোম্যান্স সব ঘরানার ওয়েব সিরিজই মজুত রয়েছে। বড়পর্দার মতো ওয়েব সিরিজে যেহেতু সেন্সরের কড়াকড়ি নেই, তাই দর্শকও বেশি হচ্ছে এখানে। এই প্রতিবেদনে জানাব, OTT প্ল্যাটফর্মে উপলব্ধ সবথেকে বোল্ড ওয়েব সিরিজ এই মুহূর্তে কোনটা?

আরও পড়ুন -  মধ্যরাতে যোগীর সাথে গোটা বারাণসী পরিদর্শন করলেন মোদী

সিরিজটির নাম ‘চিজ কেক’। সিরিজের নাম থেকেই বিষয়বস্তুর ধারণা পাওয়া গেছে। ULLU প্ল্যাটফর্মে সদ্য লঞ্চ হয়েছে ওয়েব সিরিজটির ট্রেলার। সিরিজের প্রথম পার্টের ট্রেলার লঞ্চ হয়েছে।

আরও পড়ুন -  Rajsi Verma অভিনেত্রী, খোলামেলা দৃশ্যে অতিক্রম করলেন সমস্ত সীমা, নেটজনতা পাগল ঝলক দেখে

প্রথম সারির বেশ কিছু OTT প্ল্যাটফর্মের সাথে প্রচুর প্ল্যাটফর্ম লঞ্চ হয়েছে। যেখানে নানান রকমের গল্প দেখতে পাওয়া যায়। প্রথম সারির প্ল্যাটফর্মে ইরোটিক সিরিজ তেমন না মিললেও কিছু কিছু প্ল্যাটফর্ম আছে, যেখানে এই ধরণের সিরিজ রয়েছে বহু।

অ্যাডাল্ট কনটেন্টের মতো গল্প অধিকাংশ দর্শক খুব পছন্দ করেন। ঘনিষ্ঠ দৃশ্যে ঠাসা, রগরগে অন্তরঙ্গতার গল্পে বেশিরভাগ দর্শকদের আগ্রহ থাকে সবসময়ে বেশি।

আরও পড়ুন -  Pakistan: নিহত বেড়ে ৯৬, আত্মঘাতী হামলায়, পাকিস্তানে মসজিদে

গল্পে রয়েছে শরীরী খেলা, যা দেখে দর্শকদের ঘাম ছোটাবে এই ওয়েব সিরিজটি। একান্তে বসেই দেখতে হবে ভিডিওগুলি। ULLU প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন নিলেই তবেই দেখতে পাবেন সিরিজটি দর্শকরা। সাবধান দিয়ে রাখি, ছোটদের সামনে ভুলেও দেখবেন না এই বোল্ড ওয়েব সিরিজ।

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img