30 C
Kolkata
Saturday, April 20, 2024

মেকআপ ম্যানের ওপর রেগে চিৎকার করে সরিয়ে দিলেন বিগ বি, তুমুল ভাইরাল ভিডিও

Must Read

 বলিউডের ‘শেহেনশাহ’ গত পাঁচ দশক ধরে ভারতীয় সিনেমাপ্রেমীদের মন জয় করে আসছেন। তাঁর ফ্যান নয় এমন মানুষ এই ভারত ভূখন্ডে খুব কমই পাওয়া যাবে। টুইটারে তাঁর ফলোয়ার সংখ্যা ৪৬ মিলিয়নের কাছাকাছি। তবে সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে বিগ বি-র একটি ভিডিও ব্যাপক ভাইরাল হচ্ছে যা অবাক করেছে তাঁর ফ্যানদের।

বর্তমান যুগে প্রত্যেকের কাছেই স্মার্টফোন রয়েছে এবং সকলেই সোশ্যাল মিডিয়া ব্যবহার করে থাকেন। এই সোশ্যাল মিডিয়া দরবারে বিভিন্ন ধরনের ভিডিও ভাইরাল হয় নিত্যদিন। কেউ স্মার্টফোনের ক্যামেরায় ভিডিও বানিয়ে তা সোশ্যাল মিডিয়াতে পোস্ট করতেই পারে। সম্প্রতি সুপারস্টার অমিতাভ বচ্চনের এমন একটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে ব্যাপক হচ্ছে যা অবাক করে দিয়েছে অনেককেই। অনেকেই মনে করছেন হয়তো এমন কি হয়েছে যাতে নেট জনতারা অবাক হয়ে গেলেন?

আরও পড়ুন -  Ranu Mondal: চোখে জল আসবে, রাণু মন্ডলের কাহিনী...

আসলে ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে সুপারস্টার অমিতাভ বচ্চন কোনো একটি শুটিংয়ের কাজে ব্যস্ত ছিলেন। সেইসময় তাঁর মেকআপ ম্যান স্প্রে দিয়ে অভিনেতার চুল ঠিক করে দিচ্ছিলেন। কিন্তু হঠাৎ করেই মুখের সামনে স্প্রে করাতে বেজায় চটে যান তিনি। আসলে তাঁর চশমায় ওই স্প্রে লেগে গিয়েছিল। তিনি চশমা খুলে তাঁর মেকআপ ম্যানকে বকাবকি শুরু করেন। এই ভিডিও সোশ্যাল মিডিয়াতে আসতেই সেই নিয়ে তুমুল জলঘোলা শুরু হয়। অনেকেই ভিডিওর তলায় কমেন্ট করে সুপারস্টারের এমন ব্যবহারের বিরুদ্ধে প্রশ্ন তুলেছেন।

আরও পড়ুন -  Dance Video: 'ঝুমকা'-এর বিটে খোলা আকাশের নিচে মৌমিতার দুর্দান্ত নাচের পারফরম্যান্স, নেটিজেনদের প্রশংসা

প্রসঙ্গত উল্লেখ্য, বলিউড শেহেনশাহ অমিতাভ বচ্চনের মেকআপ করেন দীপক সাওয়ান্ত নামক এক ব্যক্তি। স্বপ্ননগরী মুম্বাইতে তাঁর একটি ৪০ সিটের প্রিমিয়াম সেলুন রয়েছে যার নাম অঙ্কুর সেলুন। বেশিরভাগ সুপারস্টারের মেকআপ এই সেলুনের কর্মীরাই করেন। এমনকি অমিতাভ পুত্র অভিষেক বচ্চনের মেকআপ দীপক সাওয়ান্তের ভাই অশোক সাওয়ান্ত করেন। দীর্ঘদিনের পরিচিত মেকআপ ম্যানের সাথে বিগ বি-র এমন ব্যবহার অবাক করে দিয়েছে নেট দুনিয়াকে।

আরও পড়ুন -  অব্যাহত রইলো সোনার দাম, কত টাকায় বিকোচ্ছে সোনা আপনার শহরে? লেটেস্ট রেট দেখে নিন

Latest News

Monami Ghosh: ট্যাঙ্ক টপ-শর্টসে আইসক্রিম খেতে ব্যস্ত মনামী গরম থেকে রেহাই পেতে, দেখা মাত্র গলে জল নেটিভক্তরা

Monami Ghosh: ট্যাঙ্ক টপ-শর্টসে আইসক্রিম খেতে ব্যস্ত মনামী গরম থেকে রেহাই পেতে, দেখা মাত্র গলে জল নেটিভক্তরা।  মনামী ঘোষ (Monami...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img