34 C
Kolkata
Friday, May 17, 2024

Wasim Akram: ‘সুলতান অফ সুইং!’ রুপোলি পর্দায় ওয়াসিম আক্রাম স্ত্রী শ্যানিয়েরাকে নিয়ে, সিনেমার পোস্টার ভাইরাল

Must Read

পাকিস্তানের কিংবদন্তি পেসার ওয়াসিম আক্রম ২০০৩ সালে ক্রিকেটকে বিদায় জানিয়েছিলেন। তারপর থেকে ক্রিকেটের ধারাভাষ্যকার, কোচ কিংবা সমালোচক হিসেবে নিজের নামের পাশে একাধিক বিশেষণ বসিয়েছেন পাকিস্তানের কিংবদন্তি ক্রিকেটার।

সম্প্রতি একটি সিনেমার পোস্টারে তার ছবি দেখে হতবাক হয়েছেন ক্রিকেট প্রেমীরা। সিনেমার সেই কষ্টের শুধু তিনি একা নন, তার অস্ট্রেলিয়ান স্ত্রী শ্যানিয়েরাকেও দেখা গেছে সেই পোস্টারে।

সত্য অনুসন্ধানে গিয়ে জানা গেছে,’সুলতান অফ সুইং’ ওয়াসিম আক্রম বর্তমানে ক্রিকেট জগতকে ক্ষনিকের জন্য পাশে রেখে সিনেমা জগতে নিজের ক্যারিয়ার গড়ার পরিকল্পনা করছেন। জানা গেছে, পাকিস্তানের সিনেমা ‘মানি ব্যাক গ্যারান্টি’ গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন ওয়াসিম আক্রম ও তার স্ত্রী শ্যানিয়েরা।

আরও পড়ুন -  World Cup 2023: পাক-পরিকল্পনা সব আশা জলে গেলো, ইডেনে হবে না, আমেদাবাদে দেখা হবে ভারতের সাথে, পূর্ণাঙ্গ ম্যাচ সূচি দেখুন

উল্লেখ্য, ১৯৯২ সালে পাকিস্তানের বিশ্বকাপজয়ী দলের অন্যতম সেরা ক্রিকেটার ছিলেন ‘সুলতান অফ সুইং’। ১৮ উইকেট নিয়ে হয়েছিলেন ম্যান অফ দ্য সিরিজ। এটাই তার জীবনের দ্বিতীয় ইনিংস বলে মনে করছেন ক্রিকেটপ্রেমীরা। ওয়াসিম আক্রম অভিনীত যদি সিনেমাটির কথা বলি, জানিয়ে রাখি, গত ফেব্রুয়ারি মাসে সিনেমার ট্রেলার এবং পোস্টার মুক্তি পাওয়ার পর থেকেই সবাই অধীর অপেক্ষায় আছেন কখন তাদের প্রিয় খেলোয়ারকে রুপোলি পদ্মায় দেখা যাবে।

আরও পড়ুন -  Cricketer’s Wife: পাকিস্তানি এই ক্রিকেটারদের স্ত্রী-দের সামনে বলিউড অভিনেত্রীরাও তুচ্ছ, আপনিও সৌন্দর্যে মুগ্ধ

শোনা যাচ্ছে, ওয়াসিম আক্রাম অভিনীত নতুন এই সিনেমাটি একটি ব্যাংকের আর্থিক কেলেঙ্কারি নিয়ে সিনেমাটি বানানো হয়েছে। ‘ডার্ক কমেডি’ ধরনের এই সিনেমাটির নাম ‘মানি ব্যাক গ্যারান্টি। জানিয়ে রাখি, সিনেমার ট্রেলারে ওয়াসিম আক্রমের অভিনয় দেখে অনেকেই মুগ্ধতা প্রকাশ করেছেন। অনেকেই জানিয়েছেন, ওয়াসিম আক্রাম এই সিনেমাটিতে অত্যন্ত সাবলীলভাবে অভিনয় করেছেন। খুব শীঘ্রই সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে বলেও জানানো হয়েছে।

আরও পড়ুন -  Pakistani Cricketer: বিয়ে করবেন ঊর্বশীকেই, পাক্ ক্রিকেটার নাসিম শাহ জানালেন সাংবাদিক বৈঠকে

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img